মেইন ম্যেনু

সিরাজগঞ্জে ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখী সংঘর্ষ নিহত ২

বঙ্গবন্ধু যমুনা সেতু পশ্চিম সংযোগ সড়কের ঝাঐল ওভার ব্রীজ এলাকায় ট্রাক ও প্রাইভেটকারের মুখোমুখী সংঘর্ষে ২ জন নিহত হয়েছে। নিহতদের পরিচয় পাওয়া যায়নি। শুক্রবার বেলা ১২ টায় ঝাঐল ওভার ব্রীজ এলাকায় সময় এঘটনা ঘটে। পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, বগুড়া থেকে যাত্রীবাহী একটি প্রাইভেট কার ( ঢাকা মেট্রো গ, ২৩-৪৩৯৯) ঢাকা যাচ্ছিলো। বেলা ১২টায় প্রাইভেটকারটি বঙ্গবন্ধু যমুনা সেতু পশ্চিম সংযোগ সড়কের ঝাঐল ওভার ব্রীজ এলাকায় পৌছলে বিপরীত দিক থেকে আসা রংপুরগামী একটি ট্রাকের (ঢাকা মেট্রো-ট, ১১-০৭৩৩) মুখোমুখী সংঘর্ষ বাধে। এতে ঘটনাস্থলেই ট্রাকের চালক ও যাত্রী নিহত হয়। খবর পেয়ে বঙ্গবন্ধু পশ্চিম থানা পুলিশ ও সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌছে নিহতদের উদ্ধার করে। এঘটনায় বঙ্গবন্ধু যমুনা সেতু পশ্চিম সংযোগ সড়ক দিয়ে যান চলাচল বন্ধ হয় যায়। পুলিশ নিহতদের উদ্ধার করে থানায় নিয়ে আসলে প্রায় ৪০ মিনিট পর যানচলাচল স্বাভাবিক হয়। পুলিশ ট্রাকটিকে আটক করেছে।

বঙ্গবন্ধু যমুনা সেতু পশ্চিম সংযোগ সড়কের কড্ডা পুলিশ ফাঁড়ির হাবিলদার আব্দুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত কওে জানান বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে।