মেইন ম্যেনু

সিরাজগঞ্জে বালু ইজারা দ্বারের সংবাদ সম্মেলন

সিরাজুল ইসলাম শিশির, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জে সরকারী ভাবে বালু ইজারা দ্বার প্রাপ্ত কে কিছু স্বার্থন্বেষী মহল তাদের হীন স্বার্থ চরিতার্থে বিভিন্ন বাধা প্রদান করায় ২ আগস্ট মঙ্গলবার সকাল ১০টায় মেসার্স সাবিদ এন্টারপ্রাইজের কার্যালয় সাংবাদিক সম্মেলন করা হয়। সাংবাদিক সম্মেলনে মেসার্স সাবিদ এন্টারপ্রাইজের প্রতিষ্ঠাতা সাইফুদ্দিন সাংবাদিকদের উদ্দেশে বলেন গত ১লা বৈশাখ সরকারী সকল নিয়ম-কানুন মান্য করিয়া সিরাজগঞ্জ সদর উপজেলার কৈগাড়ী দোরতা, জিয়ারপাড়া, চন্ডাল বয়ড়া বালু মহল দরপত্রে মাধ্যমে মেসার্স ইসহাক আলী মালিক প্রোঃ হাজী ইসহাক আলী বালু উত্তোলনে অনুমতি প্রাপ্ত হন।

যাহা জেলা প্রশাসকের স্মারক নং ৩১.৫০.৮৮০০.৩২.০০৪.১৫, বহি নং- ডি ১২২৫৪ পৃষ্ঠা নং ১৩, ১৪, ১৫। পরবর্তীতে মেসার্স ইসহাক আলী স¦াত্বধিকারী অসুস্থ্য হওয়ার কারণে মেসার্স সাবিদ এন্টারপ্রাইজের প্রতিষ্ঠাতা সাইফুদ্দিনের নিকট উক্ত বালু মহল লটারী পাবলিকের মাধ্যমে কাজ সম্পন্ন করার ক্ষমতা অর্পন করে। আমি নির্দিষ্ট স্থান থেকে সরকারী নিয়ম অনুসারে বালু উত্তোলন করি।

কিন্তু দুঃখের বিষয় আমি সরকারি ভাবে বালু ইজাদার হওয়ার সত্বেও কিছু স্বার্থন্বেষী মহল আমার বিরুদ্ধে বিভিন্ন জায়গায়, বিভিন্ন ভাবে কাজে বাধা প্রদান করিতেছে এবং আমার নামে মিথ্যাা ভিত্তিহীন ভাবে একটি পত্রিকায় সংবাদ পরিবেশন করে আসছে আমি এই সংবাদের প্রতিবাদ জানাই।

তিনি আরো বলেন মিথ্যাা ভিত্তিহীন ভাবে সংবাদ পরিবেশন করায় আমি অর্থনৈতিক ক্ষতির সন্মুখিন হতে যাচ্ছি।। আপনারা জাতির বিবেক আপনারা বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন করলেই ইজারা দ্বার, শত শত বালু পরিবহন শ্রমিকের সংসার চালাতে সক্ষম হবে।