মেইন ম্যেনু

সিরাজগঞ্জে বাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ৫

সিরাজগঞ্জে বাস-অটোরিকশার সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো তিনজন। মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে নগরবাড়ী-বগুড়া মহাসড়কের উল্লাপাড়া উপজেলার বোয়ালিয়া বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন সলঙ্গা থানার দত্তকুশা গ্রামের মৃত নূরুল ইসলামের ছেলে মাহমুদুল ইসলাম (৪০), একই থানার রানীনগর তেলকুপি গ্রামের মৃত সোমেদ মোল্লার ছেলে আমজাদ হোসেন মাস্টার (৫০), একই গ্রামের মৃত সাহেব আলীর ছেলে জাহাঙ্গীর আলম মাস্টার (৫০), দাদনপুর গ্রামের আবদুল হাকিমের ছেলে সিএনজিচালিত অটোরিকশাচালক বকুল (২২) এবং অপর একজনের পরিচয় এখনো পাওয়া যায়নি। এ ছাড়া আহতদের পরিচয়ও এখনো মেলেনি।

হাটিকুমরুল হাইওয়ে থানার উপপরিদর্শক সাইফুল ইসলাম জানান, যাত্রীবাহী একটি সিএনজি অটোরিকশা উল্লাপাড়া থেকে হাটিকুমরুল গোলচত্বর যাচ্ছিল। পথে একটি ট্রাককে অতিক্রমের চেষ্টা করে অটোরিকশাটি। সে সময় পেছন থেকে নবীনবরণ পরিবহনের একটি যাত্রীবাহী বাস ধাক্কা দিলে অটোরিকশাটি উল্টে যায়। এতে ঘটনাস্থলে চালকসহ পাঁচ যাত্রী নিহত হয়।

হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বি এম ইমদাদুল হক সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, বাসটিকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

তিনি আরো জানান, ঘটনাস্থলে পুলিশ পৌঁছে নিহতদের লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। এ ছাড়া আহতদের উদ্ধার করে উল্লাপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হচ্ছে।