মেইন ম্যেনু

সিরাজগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৩, আহত ২০

সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ সড়কের কাশেমমোড়ে বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় অন্তত আরো ৫০ জন আহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে নিহতদের মধ্যে দুইজনের পরিচয় পাওয়া গেছে।

নিহতরা হলেন, রংপুর উপজেলার বদরগঞ্জ উপজেলার চড়কবাড়ী গ্রামের রবিউল আওয়াল (৫০) ও গাজিপুরের কাপাসিয়া উপজেলার চরবাড়িয়া গ্রামের আব্দুর রফিকের ছেলে মাসুম আহমদ (১২)।

আহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ১০ জনের অবস্থা গুরুতর বলে চিকিৎসকেরা জানিয়েছেন। নিহতের সংখ্যা আরো বাড়তে পারে।

সিরাজগঞ্জ কড্ডার মোড়ের দায়িত্বরত ট্রাফিক পুলিশ আব্দুর রশিদ জানান, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ডিপজল পরিবহনের একটি বাস ঢাকা-থেকে রংপুর যাচ্ছিল। অপরদিকে উত্তরবঙ্গ থেকে কাঠবোঝাই একটি ট্রাক ঢাকা যাবার পথে বঙ্গবন্ধু সংযোগ সড়কের সিরাজগঞ্জের কাশেমমোড় এলাকায় পৌঁছলে এক পথচারীকে সাইড দিতে গিয়ে

মুখোমুখি এ সংঘর্ষের ঘটনা ঘটে।

এতে বাসটি রাস্তার উপরে উল্টে যায়। এ সময় ঘটনাস্থলেই দুইজন নিহত হন। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে আরো এক শিশু মারা যায়। খবর পেয়ে সিরাজগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের একটি দল, পুলিশ ও স্থানীয়রা তাদের উদ্ধার করে।

এদিকে, হাসপাতালে সরেজমিন গিয়ে দেখা যায়, গুরুতর অনেকেরই শরীরের অঙ্গ হারিয়েছেন। আহতদের চিৎকারে হাসাপাতালের পরিবেশ ভারী হয়ে ওঠেছে। চিকিৎসকেরা এক সঙ্গে এতগুলো আহত রোগীকে চিকিৎসা দিতে হিমশিম খাচ্ছেন।

সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালের চিকিৎসক ডা. ফরিদুল ইসলাম জানান, এক সঙ্গে অনেক রোগীকে হাসপাতালে আনা হয়েছে। এদের মধ্যে অনেকের অবস্থাই গুরুতর। তবে তাদের চিকিৎসার কোনো ত্রুটি রাখা হচ্ছে না।

এ ব্যাপারে জেলা প্রশাসক বিল্লাাল হোসেন জানান, আহতদের চিকিৎসার জন্য সকল প্রকার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। নিহতদের ১০ হাজার টাকা এবং আহতদের চিকিৎসার জন্য সর্বাত্মক সহোযোগিতার করার ব্যবস্থা হয়েছে।