মেইন ম্যেনু

সিরাজগঞ্জে স্বামীর হাতে স্ত্রী খুন

সিরাজগঞ্জের সলঙ্গায় মাদকাসক্ত স্বামীর হাতে নির্মমভাবে খুন হয়েছে স্ত্রী কমেলা খাতুন (২৫)। সে সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের ধুকুরিয়া গ্রামের মোঃ মজনু সেখের স্ত্রী ও সলঙ্গা থানার নলকা ইউনিয়নের হোড়গাঁতী গ্রামের আজমত আলীর মেয়ে। মঙ্গলবার রাত সোয়া ১০টার দিকে হোড়গাঁতী কলেজপাড়ায় রাস্তার উপরে এ ঘটনা ঘটে।

সলঙ্গা থানার উপ-পরিদর্শক খায়রুল ইসলাম জানান, প্রায় ৭ বছর পূর্বে মজনুর সাথে কমেলার বিয়ে হয়। বিয়ের পর থেকে মজনু মাদক ও জুয়ার নেশায় আসক্ত হয়ে পড়ে। এসব কারণে কমলা স্বামীকে ছেড়ে বাবার বাড়ী বসবাসের পাশাপাশি এসিআই ফুডমিলে চাকরী করে জীবিকা নির্বাহ করতো। কিন্তু মজনু বার বার স্ত্রীকে ফেরত নেয়ার চেষ্টা করেও ব্যর্থ হয়।

এ অবস্থায় মঙ্গলবার রাত ১০টায় মিলের ডিউটি শেষে বাড়ী ফেরার পথে হোড়গাঁতী কলেজপাড়া পৌছলে সেখানে ওঁত পেতে থাকা মজনু সেখ তার উপর অতর্কিত হামলা চালিয়ে উপুর্যপুরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। গুরুতর অবস্থায় পথচারীরা তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় রাত ১২টার দিকে কমলা মারা যায়। সদর হাসপাতাল থেকে তার লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় নিহতের বাবা আজমত আলী বাদী হয়ে মামলা দায়ের করেছে।