মেইন ম্যেনু

পৌর নির্বাচন:

সিরাজগঞ্জে ৩ মেয়রসহ ২৩ জনের মনোনয়ন বাতিল

সিরাজগঞ্জের ছয় পৌরসভায় মেয়র পদে তিন, সাধারণ কাউন্সিলর পদে ২০ ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে তিনজনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

রোববার বিকেলে মনোনয়নপত্র যাচাই বাছাইয়ের শেষ দিনে ঋণখেলাপি, ভোটার তালিকায় স্বাক্ষরের গড়মিল ও জন্ম তারিখ গড়মিলের কারণে এসব মনোনয়ন বাতিল করা হয়।

মনোনয়নপত্র বাতিল হওয়া মেয়র প্রার্থীরা হলেন-সিরাজগঞ্জ পৌরসভায় আওয়ামী লীগের বিদ্রোহী মেয়র প্রার্থী শামছুজ্জামান আলো, উল্লাাপাড়া পৌরসভায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ফয়সাল কাদির রৃুমি এবং শাহজাদপুর পৌরসভায় বিএনপির বিদ্রোহী প্রার্থী জয়নাল আবেদীন।

এছাড়াও সাধারণ কাউন্সিলর পদে সিরাজগঞ্জে চার উল্লাপাড়ায় আট শাহজাদপুরে ছয়, বেলকুচি ও কাজিপুরে একজন করে, উল্লাপাড়ায় সাধারণ কাউন্সিলর দুই এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে দুই এবং শাহজাদপুরে একজনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ কামরুল হাসান, উল্লাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সন্দ্বীপ কুমার সরকার, কাজিপুরের ইউএনও শাফিউল ইসলাম, বেলকুচি ইউএনও সাইফুল ইসলাম ও জেলা নির্বাচন অফিসার আব্দুর রহিম এসব তথ্য জানান।