মেইন ম্যেনু

সিরাজগঞ্জ ইংলিশ রিপোর্টাস্’ক্লাবের নতুন কমিটি গঠন

সিরাজুল ইসলাম শিশির, সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জের ইংরেজী গণমাধ্যম কর্মীদের ভোটের মাধ্যমে সিরাজগঞ্জ ইংলিশ রিপোর্টাস্ ক্লাবের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। সভাপতি পদে নির্বাচিত হয়েছেন সেলিম রেজা (দি নিউ নেশন) ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছে মো: সাইফুল ইসলাম (দি নিউজ টু ডে)।

১১ জুলাই ২০১৬ সোমবার সন্ধ্যায় সিরাজগঞ্জ শহরের পার্ক হিল ভবনে সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভা শেষে আগামী ২ বছরের জন্য ১১সদস্যের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য পদে রয়েছেন, সহ-সভাপতি রেজওয়ান হোসেন (দি আওয়ার টাইম্স), সাংগাঠনিক সম্পাদক আবদুল্লাহ সেখ (দি মরনিং গ্লোরী), অর্থ সম্পাদক সিরাজুল ইসলাম শিশির ( দি এশিয়ান এজ), দপ্তর সম্পাদক আশরাফুল ইসলাম ( দি ইভিনিং নিউজ) ক্র ীড়া ও সাংস্ক’তিক সম্পাদক ফটোসাংবাদিক মো: তানভীর আহদে ( দি নিউ নেশন), প্রচার ও প্রকাশনা সম্পাদক খন্দকার মোহাম্মাদ আলী ( দি ডেলী ইনডাস্টি), ৩ জন কার্যকরী সদস্য মোলভী নজরুল ইসলাম (দি ডেলী নিউজ লাইন), বদরুল আলম দুলাল ( দি বাংলাদেশ টুডে) এবং আবু সাইদ ( ইকোমিস্ট পোস্ট)।

তারুণ্যের অগ্রযাত্রায় এক ঝাঁক কলম সৈনিকদের নিরন্তর পথ চলা সুন্দর, জনকল্যাণমুখী বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের অঙ্গীকারাবদ্ধ হয়ে এগিয়ে যাওয়ার প্রয়াস সিরাজগঞ্জ ইংলিশ রিপোর্টস ক্লাব পরিবারের সকল সদস্যদের।