মেইন ম্যেনু

সিলেটে পুলিশ-সন্ত্রাসী গুলি বিনিময়, ওসিসহ আহত ৭

সিলেট জেলার গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ে সন্ত্রাসীদের সঙ্গে পুলিশের গুলিবিনিময়ে ওসিসহ সাতজন আহত হয়েছে।

রোববার দিবাগত রাতে জাফলংয়ের সীমান্তবর্তী সংগ্রামপুঞ্জি এলাকায় এ ঘটনা ঘটে। সেখানে একটি বাড়িতে অভিযান চালিয়ে আগ্নোয়াস্ত্র, গুলি ও দেশীয় অস্ত্রসহ একজনকে আটক করেছে পুলিশ।

আটককৃত ব্যক্তির নাম স্ট্যালিন (৩২) বলে জানিয়েছে পুলিশ। স্ট্যালিন সংগ্রামপুঞ্জি এলাকার জহিলং কংওয়ানের ছেলে।

আহতদের মধ্যে রয়েছেন- গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলওয়ার হোসেন, এসআই জামাল, এসআই আশরাফ, এসআই রাজিব, এসআই নুরে আলম, কনস্টেবল নিজাম ও হিমেল। তাদের গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, রাত সাড়ে ৩টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে নেরেলা থেনসং নামক এক ব্যক্তির বড়িতে অভিযান চালায় পুলিশ। পুলিশের অভিযান টের পেয়ে বাড়ির ছাদ থেকে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়া হয়।

গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলওয়ার হোসেন জানান, পুলিশ আত্মরক্ষার্থে ১৮ রাউন্ড গুলি ছুড়ে। এ সময় তিনিসহ সাতজন আহত হয়েছেন।

অভিযানের একপর্যায়ে বাড়ির ভেতর থেকে দুটি বিদেশি পিস্তল, একটি কাটা রাইফেল ও একটি বন্দুক, ২৩ রাউন্ড গুলি, দুটি রামদা ও দুটি খাসিয়া দাসহ স্ট্যালিনকে আটক করা হয়।

তিনি জানান, স্ট্যালিনের সঙ্গে ভারতের উগ্রপন্থি সংগঠনের সদস্যরা ছিল বলে ধারণা করা হচ্ছে। অভিযান টের পেয়ে তারা পালিয়ে যেতে পারে।



« (পূর্বের সংবাদ)