মেইন ম্যেনু

সুজানগরে সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ১০ : আটক ১

পাবনার সুজানগর উপজেলার মানিকহাট ইউনিয়নে সংঘর্ষ ও তাঁতীবন্দ ইউনিয়নে ভোট বর্জনের ঘটনা ঘটেছে। এছাড়াও নাজিরগঞ্জ ইউনিয়নে ৪ রাউন্ড গুলি ভর্তি পিস্তলসহ কামরুজ্জামান টিটু ওরফে সুইট (৩৫) নামে একজনকে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

শনিবার সকাল ৯টার দিকে উপজেলার মানিকহাট ইউনিয়নের মোমিনপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভোটকেন্দ্র দখলকে কেন্দ্র করে আওয়ামী লীগ প্রার্থী আমিনুল ইসলাম আমিন ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ওমর আলীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষের সময় উভয় পক্ষই দেশীয় অস্ত্রশস্ত্র ব্যবহার করে। এ সময় হেদায়েত হোসেন নামে একজন গুলিবিদ্ধ ও কমপক্ষে ১০ জন আহত হয়েছেন।

এদিকে, তাঁতীবন্দ ইউনিয়নের বিএনপির চেয়ারম্যান প্রার্থী ও উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুর রউফ সংবাদ সম্মেলন করে ভোট বর্জন করেছেন।

তিনি অভিযোগ করে বলেন, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আব্দুল মতিন মৃধার সন্ত্রাসী বাহিনী ইউনিয়নের ৯টি ভোটকেন্দ্রের ৬টি ভোটকেন্দ্র দখল করে জাল ভোট দিচ্ছেন। এজন্য তিনি ভোট বর্জন করলেন।

এদিকে, সাগরকান্দি ইউনিয়নের গুরুলিয়া ভোটকেন্দ্রে আওয়ামী লীগ ও বিএনপি প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় প্রায় আধা ঘণ্টা ভোটগ্রহণ বন্ধ থাকে এবং পরে আবার ভোটগ্রহণ শুরু হয়েছে।

অন্যদিকে, নাজিরগঞ্জ ইউনিয়নের নাওয়াপাড়া গ্রামের ভোটকেন্দ্রের পাশ থেকে ৪ রাউন্ড গুলি ভর্তি পিস্তলসহ কামরুজ্জামান টিটু (৩৫) নামে একজনকে আটক করেছে আইনশৃঙ্খলা বাহিনী।