মেইন ম্যেনু

“সুজান কাউকেই বিয়ে করছে না”

বলিউড অভিনেতা হৃতিক রোশনের স্ত্রী সুজান খান হৃতিকের সঙ্গে বিচ্ছেদের পর হৃতিকেরই সাবেক এক ঘনিষ্ঠ বন্ধুকে বিয়ে কতে চলেছেন বলে সম্প্রতি গুজব ছড়িয়েছিল। কিন্তু মুম্বাই মিররের এক প্রতিবেদন থেকে জানা গেছে, সুজানের মা এই গুজব উড়িয়ে দিয়েছেন। তিনি এ খবরকে উটকো গুজব হিসেবে আখ্যায়িত করে জোর দিয়ে বলেন যে, সুজানের জীবনে এখন কোনো পুরুষই নেই।

মুম্বাই মিররকে দেওয়া সাক্ষাৎকারে সুজানের মা জেরিন খান ক্ষোভ প্রকাশ করে বলেন, ‘আমার মেয়ে হৃতিক রোশনের কোনো ঘনিষ্ঠ বন্ধুকে বিয়ে করছে না। এসব গুজবের মধ্যে একফোটা সত্যও নেই। সে সহসাই আবার কোনো বিয়ে করছে না। এখনই কারো সঙ্গে গাটছড়া বাধার কোনো পরিকল্পনা নেই তার। এবং আমাদের পরিবারকে সে এসব গুজবে কান না দেওয়ার পরামর্শও দিয়েছে। আমাদের পরিবার সম্পর্কে যেসব বলা হচ্ছে তাতে আমি খুবই মর্মাহত হয়েছি। আমাদের সময়টা এখন খুব ভালো যাচ্ছে না।’

প্রসঙ্গত, এর আগে গুজব ছড়িয়েছিল হৃতিকের সঙ্গে বিচ্ছেদের পর সুজান বলিউডের আরেক সুদর্শন অভিনেতা অর্জুন রামপালের সঙ্গে প্রেম করছেন এবং শিগগিরই তারা বিয়ে করতে যাচ্ছেন। স্ত্রী মেহের জেসিয়ারের সঙ্গে অর্জুনের বিচ্ছেদের গুঞ্জন এ বিষয়টিকে আরও বিশ্বাসযোগ্য করে তুলেছিল। কিন্তু এক টুইটার বার্তায় আজ বৃহস্পতিবার নীরবতা ভাঙলেন অর্জুন।

অর্জুন তার টুইটারে লেখেন, ‘নিজের নিরাপত্তাহীনতা থেকে মানুষ বাজে গেম খেলে। আমি চাই তাদের আত্মবিশ্বাস বাড়ুক। আশা করি তারা দ্রুত নিজেদের ক্ষমা করবে, শান্তি।’

এর আগে সুজান-অর্জুনের বিয়ের এই গুঞ্জন অস্বীকার করেছেন সুজানের মা জেরিন খান। তখনও মুখ খুলেননি সুজান এবং অর্জুন। তবে এবার সব গুঞ্জনের অবসান ঘটবে বলেই ধারণা করা হচ্ছে।