মেইন ম্যেনু

সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ‘অ আ ক খ’ স্কুলের শিক্ষা উপকরণ ও ঈদ সামগ্রী বিতরণ

বিধান মুখার্জী, গণ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি : সাভার জাতীয় স্মৃতিসৌধের পাশে নিরিবিলি বস্তির সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে শিক্ষা উপকরণ ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার(২০ জুন) দুপুর ২টায়, সুবিধাবঞ্চিত শিশুদের প্রাথমিক শিক্ষার সাথে পরিচয় করিয়ে দেবার জন্য গণস্বাস্থ্য সমাজ ভিওিক মেডিকেল কলেজ ও গণ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী দ্বারা পরিচালিত শিক্ষাপ্রকল্প “অ আ ক খ” স্কুল পরিচালনা কমিটির উদ্যোগে প্রায় অর্ধশতাধিক শিশুর হাতে শিক্ষা সামগ্রী তুলে দেওয়া হয়।

এসময় অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে গণ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ডাঃ লায়লা পারভিন বানু, গণস্বাস্থ্য মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাঃ ফরিদা আদিব খানম ,বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ ও হাসপাতালের ফার্মাকোলজি বিভাগের অধ্যাপক ডাঃ সায়েদুর রহমান, স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক ডাঃ নাজমুল হোসাইন, স্পন্সর টেকস প্রিগো এর জি এম মোঃ ফুরকান উদ্দিন সহ অন্যান্য শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

“অ আ ক খ” স্কুলের কোষাধ্যক্ষ আতাউর রহমান রুবেল বলেন, “একবিংশ শতাব্দীতেও যারা প্রাথমিক শিক্ষা থেকে বঞ্চিত, মানবেতর জীবন যাপন করছে তাদের পাশে দাঁড়ানোর অঙ্গীকার নিয়ে আমাদের পথচলা। আগামীতে এই ধারা অব্যাহত থাকবে”।এছাড়া বস্তিবাসী শিশুদের স্যানেটারি এবং বিশুদ্ধ পানি সেবার আওতায় আনার আশাবাদ ব্যক্ত করেন তিনি।

এরপর প্রধান অতিথি ডাঃ লায়লা পারভিন বানু এই কোমলমতি শিশুদের উজ্জ্বল ভবিষ্যত কামনা করেন এবং তাদের প্রত্যেকের হাতে নতুন স্কুল ড্রেস ও ঈদ আনন্দের জন্য খাদ্য সামগ্রী তুলে দেন।






মন্তব্য চালু নেই