মেইন ম্যেনু

‘সুযোগ পেলে সেট-এ সালমানের সঙ্গে ফ্লার্ট করব’

সুযোগ পেলে সেট-এ সালমান খানের সঙ্গে এক মুহূর্তও ফ্লার্ট করতে ছাড়ব না, জানালেন ‘বিগ বস’-এ অংশগ্রহণকারী অভিনেত্রী প্রিয়া মালিক। চতুর্থ ওয়াইল্ড কার্ড এন্ট্রিতে ‘বিগ বস’ হাউসে আসার সুযোগ পেয়েছেন অস্ট্রেলিয়ার ছোটপর্দার এই জনপ্রিয় অভিনেত্রী।

প্রবাসী এই ভারতীয় জানিয়েছেন, ‘বজরঙ্গী ভাইজান’-এর সঙ্গে ছেনালি করার একটা সুযোগও তিনি ছাড়বেন না। শুধু তাই নয়, অকপটেই প্রিয়া স্বীকার করেছেন, সালমানকে খুব ভালোবাসেন তিনি। তাঁর স্বামীও একথা জানেন। ‘বিগ বস’-এ তিনি যে খুব উপভোগ করবেন, এ ব্যাপারে আশাবাদী প্রিয়া।

প্রসঙ্গত, ২০১৪-র ‘বিগ ব্রাদার অস্ট্রেলিয়া’-য় অংশ নেন প্রিয়া। তার আগে অ্যাডিলেডে একটি হাইস্কুলে শিক্ষকতা করতেন তিনি। এবার ‘বিগ বস নাও’-তে আসতে চলেছেন তিনি।

তবে প্রিয়া মনে করেন, ‘বিগ বস’-এর সাম্প্রতিক শোগুলি তেমন আকর্ষণীয় হচ্ছে না। প্রতিযোগীরা খেলায় ভালো করে অংশ নিচ্ছেন না। তাঁরা ভীষণই সাবধানী। উদাহরণ দিয়ে তিনি বলেন, অনেকটা যেন পোলাওয়ের মতো। তবে তিনি আশাবাদী, তিনি এলে সেটি ‘বিরিয়ানি’ হয়ে যাবে।

তিনি আরও বলেন, যেহেতু সকলেই প্রতিযোগী, তাই এই হাউসে কেউ কাউকে সাহায্য করে না। পাশে দাঁড়ায় না। কিন্তু আমি এমনটা নই। আমার নিজের মস্তিষ্ক রয়েছে। আমি যা ঠিক বলে মনে করব, তাই করব। আমায় কেউ মনোনীত করে আনেনি। আমি যা মনে করি, যা অনুভব করি, সেটিই আমার শক্তি। তবে, হয়ত এটা আমার দুর্বলতাও, বলেন প্রিয়া।