মেইন ম্যেনু

সুযোগ হাত ছাড়া করবেন না আশরাফুল

দলের সাথে অনুশীলন করলে বোঝা যাবে কি অবস্থায় আছি। তারপরও আমার কাছে মনে হয় অতোটা খারাপ অবস্থায় নেই। এতদিন তো একা একা অনুশীলন করেছি। সামনের সময়ে যেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের(বিসিবি) সুবিধাগুলো নিতে পারি। আশা করছি আগামী দুই তিন দিনের মধ্যে অনুমতি নিয়ে অনুশীলন শুরু করবো। এখন থেকে আমি অবশ্যই অনুশীলনের সুবিধাগুলো হয়তো পাবো। লিখিত একটা কিছু দিতে হবে হয়তো।

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে মঙ্গলবার সদ্য নিষেধাজ্ঞা থেকে মুক্ত হওয়া বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল এসব কথা বলেছেন। ব্যক্তিগত কাজেই তিনি মিরপুর স্টেডিয়ামে এসেছিলেন বলে এই সময় জানান।

মোহাম্মদ আশরাফুল বলেন, এতদিন তো আমি নিষিদ্ধ ছিলাম। ১৩ আগস্ট সেটা উঠে গেছে। ১৩ বছর জাতীয় দলে খেলেছি। শেষ তিনটা বছর বাইরে ছিলাম। আবার দ্বিতীয় সুযোগ পাচ্ছি। তো চেষ্টা করবো ভালোভাবে কাম ব্যাক করার। ঘরোয়া ক্রিকেটে যখনই সুযোগ পাবো চেষ্টা করবো ভালো কিছু করার।

তিনি আরও বলেন, ‘প্লেয়ার গুড অব কন্ডাক্ট’ চলে এসেছে। বিসিবির কাছে ১৩ তারিখ রাতেই চলে এসেছে। আমার কাছেও এসেছে। বিপিএল এবং জাতীয় দলের ব্যাপারে দুই বছরের একটা বাঁধা আছে। যদি আমি ভালো ক্রিকেট খেলতে পারি তখন হয়তো বিসিবি আপিল করতে পারে। তবে সেটা পরের ধাপ।