মেইন ম্যেনু

সুরঞ্জিত-ইনুকে পাগল বললো ছাত্রদল

সম্প্রতি বিএনপির সিনিয়র ভাইস-চেয়ারম্যান তারেক রহমান সম্পর্কে আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সুরঞ্জিত সেনগুপ্তকে পাগল প্রায় এবং তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুকে মানসিক ভারসাম্যহীন বলে আখ্যা দিয়েছে জাতীয়তাবাদী ছাত্রদল।

‘তারেক ঘরের শত্রু বিভীষন’- সুরঞ্জিত সেনগুপ্তের এ বক্তব্যের তীব্র সমালোচনা করে বৃহস্পতিবার বিকেলে ছাত্রদলের দপ্তর সম্পাদক মো. আবদুস সাত্তার পাটোয়ারী স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, এ কথা সব হারানো এক ব্যক্তির দলীয় প্রধানকে তোষামোদী করে দেয়া বক্তব্য ছাড়া অন্যকিছু নয়। আর দুর্নীতির অভিযোগ মাথায় নিয়ে সরকারের উচ্ছিষ্ট থেকে বঞ্চিত হওয়া সুরঞ্জিত এখন পাগল প্রায়। তাই পাগলের প্রলাপ বকছেন তিনি।

বিবৃতিতে ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশীদ মামুন ও সাধারণ সম্পাদক মো. আকরামুল হাসান বলেন, সুস্থ রাজনীতির স্বার্থে সবাইকে রাজনৈতিক শিষ্টাচার মেনে চলতে হবে। অন্যথায় সেই দিন আর বেশি দূরে নেই যেদিন অল্প কিছু বাচাল রাজনৈতিক নেতার কারণে সব রাজনীতিবিদদের সম্পর্কে ভুল ধারণা জন্মাবে জনগণের মনে।

শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মরণোত্তর বিচার চেয়ে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর দেয়া বক্তব্যকেও মানসিক ভারসাম্যহীন ব্যক্তির প্রলাপ হিসেবে অভিহিত করেন তারা।

মামুন ও আকরামুল আরো বলেন, সাবেক গণবাহিনী প্রধান ইনু মাঝে মধ্যেই এই ধরনের অসংলগ্ন কথা-বার্তা বলে থাকেন। এই বক্তব্যও হয়তো তারই একটি অংশ।