মেইন ম্যেনু

সুস্থ হয়েই কাজে ফিরছেন বাপ্পি

প্রায় দুই মাস পর শুটিয়ে ফিরছেন বাপ্পি চৌধুরী। ২১ সেপ্টেম্বর সকাল থেকে বাপ্পি ঢাকার আমিন বাজারে শুটিং শুরু করবেন অনন্য মামুন পরিচালিত ‘আমি তোমার হতে চাই’ সিনেমাটির। এই সিনেমাটিতে বাপ্পির বিপরীতে অভিনয় করছেন বিদ্যা সিনহা মিম। টানা আট দিন এই সিনেমার শুটিংয়ে অংশ নিবেন তিনি। এরপরই তিনি অন্য সিনেমার শুটিংয়ে নামবেন।

শারীরিক অসুস্থতার জের ধরে পাকস্থলীতে অপারেশনের কারণে প্রায় দুই মাস বাপ্পি ছিলেন কাজের বাইরে। এসময় তিনি কোনো শুটিংয়েই অংশ নেননি। অংশ নিতে পারেননি সিনেমার ডাবিং কিংবা টিভি চ্যানেলের চলচ্চিত্রসংশ্লিষ্ঠ কোন ঈদ অনুষ্ঠানেও। সব মিলিয়ে অনেকটা দিনই পুরোপুরি কর্মজগতের বাইরে ছিলেন তিনি। বাপ্পি শেষ শুটিংয়ে অংশ নিয়েছিলেন গত আগস্টের প্রথম সপ্তাতে এম সাখওয়াত হোসেন পরিচালিত ‘আসমানী‘ সিনেমার।

২১ সেপ্টেম্বর থেকে শুটিংয়ে ফিরে বাপ্পি একে একে কাজ শেষ করবেন অনন্য মানুনের ‘আমি তোমার হতে চাই’, সাফি উদ্দিন সাফির ‘রাজকুমার‘, হিমেল আশরাফের ‘সুলতানা বিবিয়ানা’, শাহনেওয়াজ শানুর ‘পলকে পলকে তোমাকে চাই’, শাহ আলম মন্ডলের ‘আপন মানুষ’, এম সাখওয়াত হোসেনের ‘আসমানী’সহ কাজ বাকি থাকা বেশ কয়েটি সিনেমার।

এ প্রসঙ্গে বাপ্পি বলেন, ‘শারীরিক অসুস্ততার কারণে আমি প্রায় দুই মাস মত বিশ্রামে ছিলাম। সবার দোয়ায় আমি আবার আমার প্রিয় কর্মজগতে ফিরতে যাচ্ছি। আমি আবার নিয়মিত শিডিউলে একে একে বাকি থাকা সিনেমাগুলোর কাজ শেষ করবো। এছাড়া নতুন কয়েটি সিনেমার শুটিংও শুরু করবো।’

বাকি থাকা সিনেমাগুলোর শুটিং শেষে বাপ্পি নতুন কাজ শুরু করবেন তাজুল ইষলামের ‘গোপন সংকেত’ এবং গাজী জাহাঙ্গীর ‘প্রেমের বাঁধন’ নতুন সিনেমা দুটির। এছাড়াও আগামী ৩০ সেপ্টেম্বর মুক্তি পাবে বাপ্পি অভিনীত ইফতেখার চৌধুরী পরিচালিত ‘ওয়ান ওয়ে’ এবং অক্টোবর মাসে পর্যায়ক্রমে মুক্তি পাবে বাপ্পি অভিনীত অখিল আহমেদের ‘কত স্বপ্ন কত আশা’ এবং সাফি উদ্দিন সাফির ‘মিসডকল’ সিনেমাগুলি।