মেইন ম্যেনু

সেই ভারতের বিপক্ষেই ফিরছেন মুস্তাফিজ

মূলত ভারতের বিপক্ষের ম্যাচ দিয়েই উত্থান কাটার বয় মুস্তাফিজুর রহমানের। গেল জানুয়ারিতে ইনজুরিতে পড়েন তিনি। তবে বর্তমান পুরোপুরি সুস্থ্য। নিয়ম করে নেটে বল করছেন। আসন্ন এশিয়া কাপের প্রথম ম্যাচ থেকেই মাঠে নামবেন বিস্ময় বালক মুস্তাফিজ। সেই ম্যাচে ভারতের মুখোমুখি হবে টাইগাররা।

মুস্তাফিজ সবশেষ বাংলাদেশের হয়ে খেলেছিলেন জানুয়ারি মাসের ১৭ তারিখ। জিম্বাবুয়ের বিপক্ষে ওই সিরিজের মাঝপথে ইনজুরিতে পরেন মুস্তাফিজ। এরপর থেকে পুনর্বাসন প্রক্রিয়ার মধ্য দিয়ে গেছেন তিনি। ইনজুরির কারণে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের বাকি ম্যাচ ও পরবর্তীতে পাকিস্তান সুপার লিগে খেলা হয়নি তার। এমন কী বাংলাদেশের অনুশীলন ক্যাম্প ও প্রস্তুতি ম্যাচেও ছিলেন না তিনি। বর্তমানে সুস্থ্য অপার সম্ভাবনাময় এই বোলার।

তার ফেরার বিষয়ে বাংলাদেশ দলের ফিজিও বায়েজিদুল ইসলাম শুক্রবার বলেন, ‘সবকিছু যদি ঠিকঠাক থাকে তাহলে মুস্তাফিজ এশিয়া কাপের প্রথম ম্যাচেই দলে ফিরবে মুস্তাফিজ। সেদিন ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ। বেশ কয়েকদিন ধরে সে নেটে বোলিং অনুশীলন করছে। প্রতিদিনই সে উন্নতি করছে। তার অবশ্য স্লোয়ার করতে সমস্যা হচ্ছে। তবে আশা করছি এশিয়া কাপে ব্যাট ও বল করার ক্ষেত্রে পুরোপুরি সুস্থ্য হয়ে উঠবে সে।’

এশিয়া কাপে ২৪ ফেব্রুয়ারি ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ।