মেইন ম্যেনু

সেক্স আমার বয়স কমিয়ে রেখেছে: থালিয়া

বয়স ধরে রাখতে কে না চায়! কিন্তু সময়ের সঙ্গে পাল্লা দিকে কখন যে মুখে বলিরেখা পড়তে শুরু করে তা টেরই পাওয়া যায় না। বয়স ধরে রাখতে স্বাস্থ্যকর খাবার, ক্রিম, লোশন, পার্লার, আয়ুর্বেদ– কত কী করা হয়! তবে মেক্সিকান গায়িকা আরিয়াদানা থালিয়া সোদি মিরান্ডা ওসবের ধার ধারেন না। একটি উপায়েই বয়সকে বেঁধে রেখেছেন তিনি।

৪৪ বছরের গায়িকা এখনও অনায়াসেই নিজেকে ২০ বলে চালিয়ে দিতে পারেন। কিন্তু কী সেই রহস্য? থালিয়া সম্প্রতি তাঁর ভক্তদের জানিয়েছেন তার বয়স ধরে রাখার রহস্য। আর সেটা হলো শুধু ‘সেক্স’। একটি টিভি সাক্ষাত্‍‌কারে থালিয়া সংকোচ না করেই বলেন, ‘প্রতি রাতে একাধিকবার অর্গ্যাজমের জন্যই এই বয়সেও নিজের যৌবন ও সৌন্দর্য ধরে রাখতে পেরেছি।’ এর জন্য তিনি ধন্যবাদ জানিয়েছেন সেক্সলজিস্ট ন্যান্সি অ্যালভারেজকে।

থালিয়ার কথায়, ‘আমি একটি রেডিয়ো অনুষ্ঠানে কাজ করছিলাম, তখনই ন্যান্সি আমাকে এই পরামর্শটি দেয়। সঙ্গে কিছু মূল্যবান টিপস-ও।’ আপনি সেগুলি মেনেছিলেন? ৪৪ বছরের গায়িকার উত্তর, ‘নিশ্চয়ই। অর্গ্যাজমের পরামর্শটি মানার জন্যই তো আমি এখনও এত যুবতী ও সুন্দরী।’

নিজের সেক্স লাইফ নিয়ে বরাবরই খুব খোলামেলা থালিয়া। এর আগেও জীবনের গোপন কথা সর্বসমক্ষে বলেছেন অকপটে। টিভি সাক্ষাত্‍‌কারে থালিয়া বললেন, ‘আমার হবি সেক্স। সৌভাগ্যবশত, আমার স্বামীরও একই হবি।’ ২০০০ সালে বিবাহবন্ধনে আবদ্ধ থালিয়া এখন ২ সন্তানের মা।