মেইন ম্যেনু

সেদিনের মিষ্টি মেয়েটি আজ জনপ্রিয় নায়িকা! কে তিনি?

একজন মানুষ জীবনে যত বড়ই হোন না কেন, স্মৃতিতে ডুব দিয়ে বার বার ফিরে যেতে চান ছোটবেলার দিনগুলিতে। কারণ সেই দিনগুলি সত্যিই আর কোনওদিন ফিরবে না।

বড় হয়ে ওঠার সঙ্গে সঙ্গে পালটায় মুখের গড়ন। তবে অনেকের ক্ষেত্রে বদলটা খুব বেশি হয় না। ঠিক যেমন ছবির এই মেয়েটি। নিখুঁত সুন্দর মুখটি আরও মিষ্টি হয়ে উঠেছে চাইনিজ কাটে। এই ছবি দেখে চিনতে পারছেন কি আজকের নায়িকাকে? ছবি তোলার সময় অনেক বাচ্চাই কিন্তু লজ্জা পায়, কেউ কেউ অস্বস্তিতে মুখ ফিরিয়ে নেয়। কিন্তু ছবির এই মেয়েটি সোজা তাকিয়ে ক্যামেরার দিকেই। ক্যামেরার ফ্ল্যাশে অনেকেরই চোখের পাতা পড়ে যায়, বিশেষ করে বাচ্চাদের। কিন্তু এই ছোট মেয়েটির সপ্রতিভ বডি ল্যাঙ্গোয়েজই বলে দেয় যে সে ক্যামেরা-শাই নয় তো বটেই, বরং ওইটুকু বয়সেই সে শিখে ফেলেছে ‘পোজিং’।

এই ছবিটিও একই কথা বলছে। আর একটু বড় হয়েছে মেয়েটি কিন্তু ক্যামেরার চোখে চোখ রাখতে একটুও ঘাবড়ায় না সে। এবার কি চেনা চেনা লাগছে? অনেকে হয়তো প্রথম ছবিটিতেই ধরে ফেলেছেন। হ্যাঁ, ছবির এই ছোট মেয়েটিই আজকের জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী।

image (2)

মায়ের সঙ্গে শ্রাবন্তী
টিনএজের ছবিটি দেখে তাঁকে চিনে ফেলা খুব একটা শক্ত নয় তবে একেবারে ছোটবেলার ছবিটি দেখে অনেকেই ধন্দে পড়তে পারেন। মেয়ে যে বড় হয়ে খুবই সুন্দরী হবে, সেটা কিন্তু ছোটবেলায় তাঁর কাছের মানুষজন বুঝে ফেলেছিলেন। তবে নায়িকা হবেন, সেটা বোধহয় ঠিক ভাবেননি ওঁর অভিভাবকরা।
কিছুদিন আগে ইনস্টাগ্রাম প্রোফাইলে নিজের ছোটবেলার ছবিগুলি আপলোড করেছিলেন নায়িকা। একজন মানুষ জীবনে যত বড়ই হোন না কেন, স্মৃতিতে ডুব দিয়ে বার বার ফিরে যেতে চান ছোটবেলার দিনগুলিতে। কারণ সেই দিনগুলি সত্যিই আর কোনওদিন ফিরবে না।