মেইন ম্যেনু

সেনা সদস্যের শিশু কন্যাকে ধর্ষণ চেষ্টা, অতঃপর…

রাজবাড়ীর পাংশা উপজেলার মৌরাট ইউপির বাগদুলী বাজার এলাকায় এক সেনা সদস্যের শিশু কন্যা (৮) ধর্ষণ চেষ্টার শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। আজ শুক্রবার ওই শিশুর মা তাসলিমা খাতুন বাদী হয়ে মৌরাট ইউপির বড় চৌবাড়ীয়া গ্রামের উকিল মন্ডলকে আসামী করে পাংশা থানায় মামলা দায়ের করেছে।

শিশুর মা তাসলিমা খাতুন জানান, প্রায় সাড়ে ৩ বছর ধরে তিনি ও তার কৃষি ব্যাংক বাগদুল শাখায় কর্মকরত ছোট বোন ব্যাংক কোয়ার্টারে বসবাস করে আসছেন বৃহস্পতিবার আনুমানিক বেলা ৩টার দিকে শিশু কন্যা তাকে জানান উকিল মন্ডল নামের ৬০ উর্দ্ধ এক ব্যাক্তি তাকে ধর্ষণের চেষ্টা করে, পরে স্থানীয় লোকদের সহায়তায় ওই শিশু কন্যাকে পাংশা হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার পর থেকেই উকিল মন্ডল পলাতক রয়েছে বলে জানা গেছে।

পাংশা হাসপাতালের ডা. ইবাদত আলী বলেন, ওই শিশুর যৌনাঙ্গে আছরের দাগ রয়েছে।

পাংশা থানার সাব ইন্সেপেক্টর ও মামলার তদন্তকারী কর্মকর্তা হাসিনা বেগম বলেন রাতেই শিশু কন্যার মা তাসলিমা খাতুন বাদী হয়ে পাংশা থানায় মামলা করেছে, ওই শিশুকে ডাক্তারি পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালে নেওয়া হয়েছে, পাশাপাশি আসামী উকিল মন্ডলকে গ্রেফতারের জোর অভিযান চলছে।

উকিল মন্ডল মৌরাট ইউপির বড় চৌবাড়ীয়া গ্রামের মৃত মোন্তাজ মন্ডলের ছেলে সে বাগদুলী বাজারে চাউলের ব্যবসা করে বলে বাজার এলাকা থেকে জানা যায়।