মেইন ম্যেনু

সেন্সরে জমা পড়েছে শূন্য

জোহা মাল্টিমিডিয়ার প্রযোজনায় বন্ধন বিশ্বাস নির্মাণ করেছেন ‘শূন্য’ চলচ্চিত্র। এরইমধ্যে শেষ হয়েছে ছবিটির দৃশ্যধারণের কাজ। শেষ হয়েছে ডাবিংও। বর্তমানে ছবিটি ছাড়পত্রের আশায় সেন্সরে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন পরিচালক।

‘শূন্য’ ছবির মাধ্যমে ঢাকাই ছবিতে নতুন জুটি হিসেবে দেখা যাবে তুরাজ খান ও ‘বাপজানের বায়স্কোপ’খ্যাত নায়িকা সানজিদা তন্ময়কে। পাশাপাশি এই ছবিতে জুটি হয়ে কাজ করেছেন রেসি এবং ওমর সানি। এতে আরো অভিনয় করেছেন অরুনা বিশ্বাস, ড. এজাজ, সাদেক বাচ্চু, সিরাজ হায়দার, রেবেকা ও শিমুল খান প্রমুখ।

পরিচালক বন্ধন বিশ্বাস বলেন, ‘আমি অনেক আগে থেকেই চেষ্টা করছিলাম মৌলিক গল্পে কাজ করবো। অবশেষে এই গল্পটি আমি পেয়েছি। এর মাধ্যমে আমার স্বপ্ন সত্যি হতে চলেছে। নতুন জুটি, নতুন গল্প নিয়ে বিনোদনের পূর্ণাঙ্গ প্যাকেজ রেখেছি এই ছবিতে। আশা করছি ছবিটি দর্শককে হলে টানবে।’

তিনি জানালেন, আজ বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) রাত ৮ টায় ছবিটির প্রথম টিজার জোহা মাল্টিমিডিয়ার অফিসিয়াল পেজে প্রকাশ হবে।

একটি আইটেম গান ছাড়াও ছবিতে ভিন্ন মেজারের বেশ কিছু গান রয়েছে। ইতিমধ্যে কিশোরের সংগীতায়োজনে কিশোর ও কোনালের গাওয়া ‘স্বপ্নের রং’ গানটি বেশ সাড়া ফেলেছে।

‘শূন্য’ ছবির অন্যান্য গানগুলোতে সঙ্গীত পরিচালনায় থাকছেন আহম্মেদ হুমায়ন ও পুলক। ছবিটি ঈদের পরপরই মুক্তি পাবে বলে জানালেন পরিচালক।