মেইন ম্যেনু

সৈয়দপুরে পুলিশ ভ্যানে ট্রেনের ধাক্কা, নিহত ৪

নীলফামারীর সৈয়দপুরে পুলিশের পিকআপভ্যানে ঢাকাগামী নীলসাগর এক্সপ্রেস ট্রেনের ধাক্কা লাগায় চার কনস্টেবল নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন সৈয়দপুর থানার ওসিসহ কমপক্ষে ৯ পুলিশ সদস্য।

উপজেলার ঠেলাপীর রেলক্রসিংয়ে শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত পুলিশ সদসরা হলেন- কনস্টেবল শামসুল আলম (৫৫), মাইদুল ইসলাম (৩৫), শরিফুল ইসলাম (৪৫) ও কনস্টেবল ফারুক (৪০)। আহতদের আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নীলফামারী জেলা পুলিশ কন্ট্রোল রুমের অপারেটর মো. আবু তাহের জানান, রাতে সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইসমাইল হোসেনের নেতৃত্বে পুলিশের একটি টহল দল সৈয়দপুরের ঠেলাপীর রেলক্রসিং পার হচ্ছিল। এ সময় নীলফামারীর চিলাহাটি থেকে ঢাকাগামী নীলসাগর এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় পুলিশ ভানটি ছিটকে পড়ে। ঘটনাস্থলেই কনস্টেবল শামসুল আলম নিহত হন। খবর পেয়ে দ্রুত ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে সৈয়দপুর হাসপাতালে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হলে তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় রাতেই কনস্টেবল মাইদুল ইসলাম ও শরিফুল মারা যান। এ ছাড়া শনিবার সকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় কনস্টেবল ফারুক মারা যান।

আবু তাহের আরও জানান, রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন এএসআই আব্দুল আজিজের একটি পা কেটে ফেলা হয়েছে। এ ছাড়া সৈয়দপুর থানার ওসি ইসমাইল হোসেন, এসআই নাজমুল হোসেন, কনস্টেটবল সাদ্দাম, রিপন, কবির এবং পুলিশভানচালক মোকছেদ আলীর অবস্থা আশঙ্কাজনক বলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন।