মেইন ম্যেনু

স্কাউটস’র সিলেট আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্র, জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান নির্বাচিত

গোলাপগঞ্জ (সিলেট) প্রতিনিধি নজরুল : ফলদ বৃক্ষরোপন ও পরিচর্যায় কৃতিত্ব প্রদর্শনের স্বীকৃতি স্বরূপ জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান নির্বাচিত হয়েছে গোলাপগঞ্জস্থ বাংলাদেশ স্কাউট সিলেট অঞ্চলের আঞ্চলিক স্কাউট প্রশিক্ষণ কেন্দ্র।

গতকাল শনিবার বেলা ৩টায় জাতীয় ফল প্রদর্শনী ২০১৬ এর সমাপনী অধিবেশনে ঢাকা খামার বাড়ীতে কৃষি মন্ত্রণালয়ের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে স্বীকৃতি স্বরূপ ক্রেস্ট ও সনদপত্র হস্তান্তর করা হয়। কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের মহা-পরিচালক কৃষিবিদ মো. হামিদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কৃষি মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ মঈন উদ্দিন আব্দুল্লাহ।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সরকারের অতিরিক্ত সচিব ও মহাপরিচালক (বীজ) মোহাম্মদ ফজলে ওয়াহেদ খন্দকার।

অনুষ্ঠানে প্রতিষ্ঠান পর্যায়ে প্রথম স্থান অধিকার করায় বাংলাদেশ স্কাউট সিলেট অঞ্চলের আঞ্চলিক স্কাউট প্রশিক্ষণ কেন্দ্রের পক্ষে ক্রেস্ট ও সনদপত্র গ্রহন করে আঞ্চলিক স্কাউট উপ-কমিশনার (প্রোগ্রাম) ডা. মোহাম্মদ সিরাজুল ইসলাম এএলটি।

জাতীয় পর্যায়ে ফলদ বৃক্ষরোপন ও পরিচর্যায় শ্রেষ্ঠ প্রতিষ্ঠানে স্বীকৃতি পাওয়ায় আঞ্চলিক স্কাউট প্রশিক্ষণ কেন্দ্রে কর্মরত সকল কর্মকর্তা-কর্মচারীদের বাংলাদেশ স্কাউট সিলেট অঞ্চলের পক্ষ থেকে অভিনন্দন জানিয়েছেন সিলেট অঞ্চলের স্কাউট কমিশনার মুবিন আহমদ জায়গীরদার ও সম্পাদক মহিউল ইসলাম মুমিত।