মেইন ম্যেনু

স্কুলছাত্রীকে ধর্ষণের পর ভিডিও ইন্টারনেটে, আটক ২

হবিগঞ্জে এক স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। ধর্ষণের পর সেই দৃশ্য ভিডিও করে ইন্টারনেটে ছেড়ে দিয়েছে ধর্ষকরা। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুই যুবককে আটক করেছে হবিগঞ্জ সদর থানা পুলিশ।

মঙ্গলবার দুপুর ২টার দিকে শহরের পিটিআই রোড থেকে তাদের আটক করা হয়। আটকরা হলে- বগলা বাজার এলাকার মৃত নারায়ণ দেবের ছেলে রাজন দেব (২১) ও উমেদনগর এলাকার মৃত মাখন মিয়ার ছেলে নূরুল আমিন মনির (২২)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ২৬ আগস্ট অষ্টম শ্রেণীর এক ছাত্রীকে স্কুল থেকে ফেরার পথে হবিগঞ্জ সরকারি মহিলা কলেজ রোড থেকে তুলে নিয়ে যায় ওই দুই যুবক। পরে তারা পালাক্রমে ধর্ষণ করে তা ভিডিও করে ইন্টরনেটে ছেড়ে দেয়।

ছাত্রীর বাবা জানান, লোকলজ্জার ভয়ে তার মেয়ে কারও কাছে কিছু বলেনি, এমনকি তার মাকেও না। কিন্তু মঙ্গলবার সকালে তার ছেলে ফেসবুকে এই ভিডিওটি নূরুল আমিন মনিরের আইডিতে দেখে পরিবারের লোকজনকে দেখায়। পরে সকাল ১০টার দিকে রাজন দেব ও নূরুল আমিন মনিরকে অভিযুক্ত করে হবিগঞ্জ সদর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

হবিগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নাজিম উদ্দিন জানান, অভিযোগ দায়েরের পর পরই পুলিশ শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে পিটিআই রোড থেকে তাদের আটক করে।