মেইন ম্যেনু

স্কুলছাত্র শিহাব হত্যাঃ খুনীদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে মানববন্ধন

শামীম রেজা, চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গা সদর উপজেলার কুতুবপুর গ্রামের স্কুলছাত্র শিহাব হোসেনের হত্যাকারীদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা ১১ টায় কুতুবপুর গ্রামের চাররাস্তারমোড়ে গ্রামবাসীর আয়োজনে এই বিক্ষোভ কর্মসূচিতে স্থানীয় পাঁচটি শিক্ষা প্রতিষ্ঠানের দেড়হাজার শিক্ষার্থী এবং শিক্ষক,অভিভাবক ও সুশীল সমাজের প্রতিনিধিরা অংশগ্রহণ করেন।

শিশু শিহাবের হত্যাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে কুতুবপুর ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান সাখাওয়াত হোসেন, কুতুবপুর ইউনিয়ন পরিষদের ৫নম্বর ওয়ার্ড সদস্য মোখলেছুর রহমান, নিহত শিহাবের মা বিলকিচ খাতুন ও কলেজছাত্র গোলাম আজম বক্তব্য রাখেন।

বক্তারা অভিযোগ করেন, এজাহারভুক্ত আসামীদের বেশিরভাগই বাইরে থাকায় প্রতিনিয়ত বাদীকে প্রাণনাশের হুমকী দিচ্ছে তারা। এজন্য তাঁরা পুলিশ সুপারের দৃষ্টি আকর্ষণ করেন।

উল্লেখ্য, শিহাব কুতুবপুর গ্রামের দক্ষিণপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র ছিল। সে ওই গ্রামের তোয়াজ উদ্দিন লাল্টুর ছেলে। গত ২৮ অক্টোবর’২০১৫ বিকেলে শিশুটি নিখোঁজ হয়। এরপর ৩০ অক্টোবর’২০১৫ পার্শ্ববর্তী শিবপুর মাঠ থেকে শিশুটির গলিত লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় শিহাবের মা বিলকিচ খাতুন বাদী হয়ে গ্রামের সুলতান, আব্দুল আলিম , নয়ন ও লাল্টুর নামে হত্যা মামলা দায়ের করেন।