মেইন ম্যেনু

স্কুলের ভিতর ছাত্র-ছাত্রীদের মদ পান নিয়ে তোলপাড়

স্কুলের ভিতর মদের বোতল হাতে দাঁড়িয়ে আছে দশম শ্রেণির কয়েকজন ছাত্র-ছাত্রী। কিছুক্ষণ পর পরই হাত বদল হচ্ছে বোতল, চুমুক দিয়ে অন্য জগতে ডুব। বোতল যাচ্ছে ছাত্রীদের হাতেও। সোশাল মিডিয়ায় এ ছবি ভাইরাল হওয়ার পর এলাকায় তোলপাড়। ঘটনাটি পশ্চিমবঙ্গের তুফানগঞ্জ এলাকার চিলাখানা হাইস্কুলের।

স্থানীয় সূত্রে জানা গেছে, গেল সোমবার বিকেলে ওই স্কুলে বিজ্ঞান বিষয়ক একটি প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল। অনুষ্ঠান চলাকালেই কয়েকজন ছাত্র ও ছাত্রী স্কুল চত্বরেই পান করছিল মদ। ওই সময় লুকিয়ে এক ছাত্র মোবাইলে সেই ছবি তোলে। রাতের মধ্যেই সোশাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় ওই ছবি।

বিদ্যালয়ের কয়েকজন শিক্ষকের অভিযোগ, মাঝে মধ্যেই স্কুলের ভেতর মদের বোতলের পাশাপাশি রান্না করা মাংসের টুকরো পাওয়া যায়। প্রায়ই জিনিসপত্রও চুরি হয় স্কুল থেকে। এবার নতুন করে ছাত্র-ছাত্রীদের মদ পানের অভিযোগ সামনে এল। এটি আসলেই লজ্জাজনক।

চিলাখানা হাইস্কুলের প্রধান শিক্ষক রবীন্দ্রনাথ সাহা বলেন, গত সোমবার আমাদের স্কুলে বিজ্ঞান বিষয়ক মডেল নিয়ে প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল। আমরা তা নিয়েই ব্যস্ত ছিলাম। তাই এমন কোনো ঘটনা ঘটেছে কি না তা আমার জানা নেই। তবে বিষয়টি নিয়ে তদন্ত করে দেখব।






মন্তব্য চালু নেই