মেইন ম্যেনু

স্কুল ছাত্রকে পিটিয়ে ভিডিও প্রকাশ : তিন শিক্ষার্থী বহিস্কার (ভিডিও)

সিরাজগঞ্জ এক স্কুল ছাত্রকে মারধরের পর সেই ভিডিও মোবাইলে ধারণ করে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে তিন শিক্ষার্থীর বিরুদ্ধে। এ ঘটনায় অভিযুক্ত তিন ছাত্রকে স্কুল থেকে বহিস্কার করেছে কর্তৃপক্ষ। এলাকাবাসী ও প্রশাসন লাঞ্ছিত শিক্ষার্থীর পাশে থাকার আশ্বাস দিয়েছে।

গত সপ্তাহে রায়গঞ্জ ধানগড়া মডেল স্কুলের ছাত্র গোলাম কিবরিয়াকে বেধুম মারধর করে একই বিদ্যালয়ের তিন শিক্ষার্থী নিলয়, দিম ও নাহিদ। মোবাইলে ধারণ করা সেই ছবি পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয় তারা। আড়াই মিনিটের ভিডিওটি ছড়িয়ে পড়লে তিন শিক্ষার্থীকে বহিস্কার করে কর্তৃপক্ষ। লাঞ্ছনাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছেন কিবরিয়ার সহপাঠীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।
গুরুতর আহত কিবরিয়াকে প্রথমে ভর্তি করা হয় স্থানীয় হাসপাতালে। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে বগুড়ায় পাঠানো হয়। স্বজনদের অভিযোগ, বাইসাইকেল চালাতে দিতে রাজি না হওয়ায় মারধর করা হয়েছে কিবরিয়াকে।

চিকিৎসা খরচের পাশাপাশি আহত শিক্ষার্থীকে আইনী সহায়তা দেওয়ার কথা জানিয়েছেন উপজেলা প্রশাসন। রায়গঞ্জের ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল মারুফ বলেন, ‘চিকিৎসা ব্যায়ের জন্য ভূক্তভোগীর পক্ষ থেকে আমাদের সাথে যোগাযোগ করা হয়। তাদের যদি সামর্থ না থাকে তবে প্রশাসনের পক্ষ থেকে আর্থিক সহায়তা করা হবে এবং আইনগত সহায়তা চাইলে সরকারি উকিলের মাধ্যমে তাদের সহায়তা দেওয়া হবে।’

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন