মেইন ম্যেনু

স্ত্রীর চোখ নিয়ে বিপাকে আরফিন রুমি

তিনদিন ধরে চোখে দেখতে পারছেন না আরফিন রুমির স্ত্রী কামুরন নাহার রুমি। কৃত্রিম ল্যান্স ব্যবহারে ফলে এ পরিণতি ঘটেছে তার । শনিবার নিজের ফেসবুক পেইজে ছবিসহ এমন খবর জানিয়েছেন আরিফিন রুমি নিজেই।

ফেসবুক পেইজে আরফিন রুমি লিখেন, ‘আমার স্ত্রী অসুস্থ, লেন্স ব্যবহার করায় তার চোখে সে এখন ঠিক মতো দেখতে পারছে না। আপনারা যারা লেন্স ব্যবহার করেন তারা অনলাইন থেকে অর্ডার করবেন না। এবং আমার স্ত্রী কামুরন নাহার রুমির জন্যে দোয়া করবেন। যেন সে আবার ভাল ভাবে দেখতে পায়।’

এদিকে স্ত্রী’র এ অসুস্থতার খবর ভক্তদের জানানোর পর থেকেই বিপাকে আছেন আরফিন রুমি। কারণ ভক্তদের অনেকেই ফেসবুক পেইজে নেতিবাচক মন্তব্য করছেন। একজন ভক্ত লিখেন, ‘ভাইরে প্রথম বউকে ঠকানর জন্য মনে হয় সৃষ্টিকর্তার পক্ষ থেকে এই শাস্তি, আগের বউটাকে তার পাওনা দাওনা ঠিক মতো বুজিয়ে দেন সব বিপদ আপদ কেটে যাবে ইনশাআল্লাহ’।

অনেকেই সহানুভূতি জানাচ্ছেন। কিন্তু আরিফিন রুমীর স্ত্রী ফেসবুকে নিজের ওয়ালে জানান, ছবিটি প্রকাশ করেছি সহানুভূতির জন্য নয়, উদ্দেশ্য ছিল মানুষকে সচেতন করা। যাতে অন্যরা কন্ট্যাক্ট ল্যান্স কেনার সময় সচেতন হন। কেননা চোখ খুবই স্পর্শকাতর বিষয়।

আবার রুমির স্ত্রী ভক্তদের উক্ত মন্তব্যের সমালোচনাও করেছেন। তিনি তার স্ট্যাটাসে উল্লেখ করেন, আল্লাহ বিচার করছে না রহমত দিচ্ছেন তা বলার আমরা কে? আল্লাহ যা করে সেই ভালো জানে।

উক্ত ঘটনায় তিনদিন ধরে চোখে দেখতে পারছেন না আরফিন রুমির স্ত্রী। নিজের শিশুটিকে দেখতে না পারায় মনোকস্টে জর্জরিত তিনি। তবে, চোখে দেখতে না পারলেও ফেসবুকে স্ট্যাটাস কিভাবে লিখছেন এ নিয়ে বিস্ময় প্রকাশ করেছেন রুমিভক্তদের কেউ কেউ।