মেইন ম্যেনু

স্ত্রীর যে বিষয়গুলো স্বামীর পছন্দ

বিয়ের পর প্রায় সব মেয়েরই একটা অভিযোগ থাকে, স্বামী এখন আর আগের মতো নেই। তিনি আগের মতো আর খেয়াল করেন না, কোনো কাজের কথা বললেও শোনেন না কিংবা কোনো কিছু মনেও থাকে না। তারপরও আপনি তাঁকে অনেক ভালোবাসেন। আর আপনার এসব কিছু বোঝার ক্ষমতা, সব বিষয় মেনে নেওয়ার গুণ ও সবকিছু করার মনমানসিকতাই আপনার স্বামীর বেশ পছন্দ। আপনার এমন অনেক বিষয়ই আপনার স্বামী মনে মনে পছন্দ করেন কিন্তু প্রকাশ করেন না। জানতে চান সেগুলো কী? তাহলে বোল্ডস্কাই ওয়েবসাইটের লাইফস্টাইল বিভাগের এই তালিকাটি একবার দেখে নিতে পারেন।

বলার আগেই স্ত্রী সব করে রাখেন

স্ত্রীকে কোনো কিছুর জন্য বলতে হয় না। হয়তো ঘরের জন্য খুবই গুরুত্বপূর্ণ কোনো কিছু করতে হবে যা স্বামী খেয়ালও করেননি। স্ত্রী ঠিকই নিজে দায়িত্ব নিয়ে সবকিছু করে ফেলেছেন। এমন স্ত্রীকে পছন্দ না করে উপায় আছে বলুন?

স্ত্রীর সব কিছু মনে থাকে

স্ত্রীর সবকিছু মনে থাকে। এটা একদিকে ভালো আবার এতে সমস্যাও রয়েছে। তিনি হয়তো এমন অনেক জিনিস মনে রেখেছেন, যা আপনি অনেক আগে একবার হয়তো করেছিলেন। এমনটা হলে তো বিপদ! আবার পরিবারের বা নিজেদের কোনো বিষয় আছে যা হয়তো আপনি প্রায়ই ভুলে যান, সেগুলো তাঁর ঠিকই মনে থাকে। এ জন্য অনেক ধরনের কথা থেকেও আপনি বেঁচে যান। এ কারণেই তাঁকে আপনার এতটা পছন্দ।

স্ত্রীরা তাঁদের স্বামীর পাগলামি বেশ পছন্দ করেন

হয়তো অনেক বিষয়ে আপনি অগোছালো। ঠিকমতো বোঝেন না। আবার সংসার নিয়ে অন্যমনস্কও থাকেন। আপনার স্ত্রী ঠিক সব সামলে নেন। এর একটাই কারণ তিনি আপনার পাগলামি পছন্দ করেন। আর তাঁর এভাবে মেনে নেওয়ার বিষয়টি আপনার বেশ ভালো লাগে। আর এ কারণে আপনি নিজেকে বদলাতেও চান না।

অসুস্থতার সময় স্ত্রীর সেবা

আপনি অসুস্থ থাকলে সবচেয়ে বেশি চিন্তা আপনার স্ত্রীরই হয়। সেই সময়টাতে তিনি আপনার সেবার কোনো কমতি করেন না। আর এ কারণেই আপনি দ্রুত সুস্থ হয়ে ওঠেন। স্ত্রীর এই ভালোবাসা আপনাকে প্রতি মুহূর্তই মুগ্ধ করে।

স্ত্রী সব বুঝতে পারেন

আপনার জীবনে কোনো সমস্যা চলতে থাকলে সবার আগে আপনার স্ত্রী টের পান। আর তিনি তখন আপনার জীবনে অ্যান্টিসেপটিকের মতো কাজ করেন। তাঁর অনুপ্রেরণায়ই আপনি সমস্যা মোকাবিলা করার সাহস পান। স্ত্রীর এই গুণের কারণেই আপনি তাঁকে এতটা ভালোবাসেন।