মেইন ম্যেনু

স্ত্রীর সঙ্গে কীভাবে ব্যাটিং করতে হবে? পুরুষদের গোপন পরামর্শ দিলেন সেবাগ…

স্ত্রী আরতি এবং দুই ছেলেকে নিয়ে সুখের সংসার সহবাগের। এদিন সকালে টুইটারে নিজের স্ত্রীর সঙ্গে একটি ছবি পোস্ট করেন সহবাগ।

টুইটারে এখন সহবাগ দারুণ জনপ্রিয়। অলিম্পিক্সে ভারতীয়দের পারফরম্যান্স নিয়ে কেউ ব্যঙ্গ করলেই তাঁকে নিজস্ব স্টাইলে জবাব দিয়েছেন বীরু। এমনকী, অমিতাভ বচ্চনও টুইটারে তাঁর ভক্ত হয়ে গিয়েছেন। এবারে বিবাহিত পুরুষদের অতুলনীয় পরামর্শ দিলেন প্রাক্তন এই মারকুটে ব্যাটসম্যান। যা মেনে চললে সংসার সুখের হবে। এমনটাই দাবি বীরুর।

image (3)

সহবাগের টুইট।
স্ত্রী আরতি এবং দুই ছেলেকে নিয়ে সুখের সংসার সহবাগের। এদিন সকালে টুইটারে নিজের স্ত্রীর সঙ্গে একটি ছবি পোস্ট করেন সহবাগ। ছবির সঙ্গেই বিবাহিত পুরুষদের সেই মূল্যবান পরামর্শ দিয়েছেন বীরু। তাও আবার ক্রিকেটীয় স্টাইলে। স্বামীদের ক্রিকেটের নন-স্ট্রাইকিং ব্যাটসম্যানের সঙ্গে তুলনা করেছেন সহবাগ।

বীরুর কথায়, ক্রিকেট মাঠে নন-স্ট্রাইকিং ব্যাটসম্যান যেমন চুপচাপ দাঁড়িয়ে থাকেন, স্ত্রীর সামনেও পুরুষদের সেরকমটাই করা উচিত। একমাত্র পার্টনারের ডাকে সাড়া দিয়ে নন-স্ট্রাইকার যেমন রান নিতে দৌড়ায়, ঠিক একইভাবে স্ত্রী কথা বললে তবেই স্বামীর উত্তর দেওয়া উচিত বলে পরামর্শ দিয়েছেন বীরু।
এখানেই থামেননি বীরু। আরও একটি জরুরি কথা বলেছেন তিনি। বীরুর দাবি, নন-স্ট্রাইকারের মতো খেললেও স্ত্রীরা যাতে রেগে না যান, তা স্বামীদের খেয়াল রাখা উচিত। তাহলে রান আউট হয়ে যেতে হবে! তবে, নিজের স্ত্রীকে ‘বেস্ট পার্টনার’ বলেই প্রশংসায় ভরিয়ে দিয়েছেন বীরু।