মেইন ম্যেনু

স্ত্রী-কন্যাকে শ্বাসরোধ করে হত্যা, স্বামী আটক

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলায় যৌতুক না পেয়ে স্ত্রী সাবিনা (২৬) ও কন্যা আয়শা সিদ্দিকী (২) কে স্বামী আব্দুর রউফ(৩২) হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার গভীর রাতে তাদেরকে শ্বাসরোধ করে হত্যা করা হয়।

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার তারালী গ্রামে এই মর্মান্তিক ঘটনা ঘটে। আজ মঙ্গলবার ভোরে রউফকে পুলিশ তার নিজের বাড়ি থেকে আটক করেছে। আব্দুর রউফ একই উপজেলার নলতা ইউনিয়নের ঘোনা গ্রামের আব্দুল্লাহ সরদারের ছেলে।

হত্যাকা-ের দিন রউফ তার স্ত্রী-কন্যাকে নিয়ে শ্বশুর বাড়িতে ছিল।

হত্যাকা- নিয়ে সাবিনার মা জাহানারা বেগম এই প্রতিবেদককে জানান, রউফ রাতে তাদের বাড়িতে ছিল। রাত সাড়ে ১২টার পর হঠাৎ শব্দে তার ঘুম ভেঙে যায়। ঘুম থকে উঠে তিনি দেখেন রউফ সাইকেল নিয়ে বের হয়ে যাচ্ছে। এ সময় তিনি সাবিনার ঘরে গিয়ে দেখতে পান দু’জনের নিথর দেহ পড়ে আছে।

কালিগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মীর মনির হোসেন নিহতের পরিবারের সদস্যদের বরাত দিয়ে জানান, রউফের মা সম্প্রতি ছাদ থেকে পড়ে গিয়ে আহত হন। তিনি বর্তমানে রাজধানীর একটি ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছেন।

সেখানে বেশ কিছু বিল বকেয়া পড়েছে। যা রউফ পরিশোধ করতে পারছিল না। এ নিয়ে সে সাবিনাকে টাকার জন্য চাপ দিচ্ছিল, এ নিয়ে বিরোধ লেগেছিল। এরই প্রেক্ষিতে এ ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ সকালে রউফকে তার নিজ বাড়ি থেকে আটক করেছে।