মেইন ম্যেনু

স্বামীকে ভালোবেসে ইসলাম ধর্ম গ্রহণ করছেন মডেল খোলে খান

বিগ ব্রাদারখ্যাত তারকা খোলে খান তার সাবেক স্বামীর জন্যে ধর্মান্তরিত হচ্ছেন! খোলে তার কথিত সাবেক প্রেমিককে বিবাহের পর ইসলাম ধর্ম নিয়ে তার আগ্রহ কথা খোলামেলাভাবে জানিয়েছেন।

মোহাম্মদ ইমরান খান নামে এক মুসলিম যুবকের সঙ্গে তার ঘনিষ্ঠ সম্পর্ক হয় এবং সম্পর্কের এক পর্যায়ে তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

ইসলাম ধর্ম সম্পর্কে জানতে ও শিখতে সাম্প্রতি খোলে তার আগ্রহের কথা সোশ্যাল মিডিয়ায় তার ভক্তদের সঙ্গে শেয়ার করেন। তিনি ফেসবুকে তার এক অনুসারীকে জানান যে, তিনি দুই বছর ধরে ইসলাম ধর্ম নিয়ে অধ্যয়নরত আছেন।

যদিও খোলে তার ফেসবুক পেজে জানিয়েছেন, এখনো তিনি তার স্বামীকে ভালবাসেন।

অন্য আরেকটি মাধ্যম জানিয়েছে, বিয়ের পর খোলে গোপনে তার নাম খোলে হেল্ড পরিবর্তন করে সাফিয়া খান রাখেন। কেবল মডেলিংয়ের জন্য তিনি খোলে নামটি ব্যবহার করেন কিন্তু তিনি তার ব্যক্তিগত জীবনে সাফিয়া নামেই পরিচিত।

তবে এব্যাপারে তার এক ঘনিষ্ট মুখপাত্র এ দাবিকে প্রত্যাখ্যান করে জানান, ক্ষণিকের জন্য খোলের মাঝে ধর্মান্তরিত হওয়ার আগ্রহ জন্মেছিল এবং তার নামের পরিবর্তন সম্পূর্ণরূপে ভিন্ন কারণে।

ওই মুখপাত্র বলেন, ‘ইসলাম সম্পর্কে ভালভাবে বুঝতে একটি সংক্ষিপ্ত কোর্স করার কারণে তিনি নাম পরিবর্তন করেছিলেন কিন্তু তার সাফিয়া নামের পরিবর্তনের সঙ্গে ধর্মের কোনো সম্পর্ক ছিল না।’-অন্য দিগন্ত, ডেলি মিরর।