মেইন ম্যেনু

স্বামী-সন্তানে অন্তঃপ্রাণ কাজল

সন্তান হওয়ার পর থেকেই নিয়মিত সিনেমায় দেখা মেলে না এক সময়ের তুমুল জনপ্রিয় এবং ‘কুচ কুচ হোতা হ্যায়’ খ্যাত তারকা অভিনেত্রী কাজলকে। কারণ সিনেমা থেকে তিনি নাকি সন্তান আর স্ত্রীর দায়িত্ব পালনেই বেশী স্বাচ্ছ্যন্দ ভোগ করেন! আর স্বামী-সন্তানে অন্তপ্রাণ অভিনেত্রী কাজলকে সম্প্রতি দেখা গেল স্বামী-সন্তান নিয়ে অবসর যাপনে ব্যস্ত থাকতে!

হাতে কোনো সিনেমার সিডিউল নেননি ইচ্ছে করেই। কারণ আগের মত আর দিনের পর দিন ক্যামেরার সামনে তিনি স্বাচ্ছ্যন্দ ভোগ করেন না। বিশেষ করে সন্তান হওয়ার পর থেকে অভিনয় থেকে সংসার সামলানোটায় কাজলের কাছে মূখ্যম হয়ে গেছে। মাঝেমধ্যে বিশেষ অনুরোধে সিনেমায় তাকে দেখা যায় বটে, কিন্তু সেগুলো শুধুই কাছের মানুষের অনুরোধে।

বর্তমানে অবসর যাপনে ব্যস্ত আছেন অভিনেত্রী কাজল। স্বামী অজয় দেবগন একটি সিনেমার কাজে বরফ অঞ্চল বুলগেরিয়ায় শুটিংয়ে ব্যস্ত আছেন। আর সেখানেই অজয়কে সঙ্গ দিতে ছেলে মেয়ে নায়সা এবং যোগাকে নিয়ে উড়ে গেলেন কাজল। আর সেখানে স্বামী সন্তান নিয়ে ঘুরে বেরানোর কিছু ছবিও ইনস্টাগ্রামে দিলেন তিনি।

প্রসঙ্গত, সর্বশেষ অভিনেত্রী কাজলকে দেখা গেছে রোহিত শেঠির সিনেমা ‘দিলওয়ালে’-তে। যেখানে তাকে দেখা গেছে বলিউড বাদশা শাহরুখ খানের বিপরীতে। যদিও এই ছবিতে শাহরুখের অনুরোধেই চুক্তিবদ্ধ হয়েছিলেন তিনি।