মেইন ম্যেনু

স্বামী হত্যায় প্রেমিকসহ স্ত্রীর মৃত্যুদণ্ড

রাজধানীর কামরাঙ্গীরচরে স্বামী মোশাররফ হোসেন কাজলকে হত্যার দায়ে স্ত্রীসহ দুইজনকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। বৃস্পতিবার ঢাকার প্রথম অতিরিক্তি মহানগর দায়রা জজ জেসমিন আরা বেগম এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- নিহতের স্ত্রী তাসলিমা বেগম এবং তার প্রেমিক রাসেল। রায়ে প্রত্যেক আসামিকে মৃতুদণ্ড ছাড়াও ৫০ হাজার টাকা জরিমানাও করা হয়েছে। রায় ঘোষণাকালে জেলহাজতে থাকা এ দুই আসামিকে আদালতে হাজির করা হয়।

মামলার এজহার থেকে জানা যায়, ২০০৭ সালের ১৩ অক্টোবর কামরাঙ্গীরচর থানাধীন আশরাফাবাদ মধ্য ইসলামনগর ডোবার পাড়স্থ এলাকায় তাসলিমা তার স্বামী মোশাররফকে হত্যার উদ্দেশ্যে রাতের খাবারের সাথে ঘুমের ওষুধ মিশিয়ে দেয়।

এরপর মোশাররফ ঘুমিয়ে পড়লে তাসলিমা এবং তার প্রেমিক রাসেল তার মাথায় প্রচণ্ড আঘাত করে। মাথায় আঘাতের পর মোশাররফের মৃত্যু হয়। আসামিরা লাশটি গুম করার জন্য খাটের নীচে পুঁতে রাখে। স্বামীকে হত্যা করার পর কয়েকদিন ধরে তাসলিমার আচরণ অস্বাভাবিক মনে হলে মোশাররফের পরিবারের লোকজন থানায় খবর দেয়। পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

ওই ঘটনায় নিহতের বড় ভাই আব্দুল জলিল বাদি হয়ে কামরাঙ্গীর চর থানায় ওই বছর ১৩ অক্টোবর একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলাটি তদন্তে পর ওই থানার এসআই আব্দুল জলিল ২০০৮ সালের ২৯ ফেব্রুয়ারি আদালতে চার্জশিট দাখিল করেন। এই মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি রাসেল আদালতে হত্যার দায় স্বীকার করে জবানবন্দি প্রদান করেছে।