মেইন ম্যেনু

স্যালাইন হাতে সিনেমার কাজ শেষ করেছিলেন প্রিয়াঙ্কা

এখন তো শুধু বলিউড সিনেমাতেই নয়, তিনি তার মেধাবী স্বাক্ষর রেখেছেন মার্কিন মুল্লুকেও। অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া আমেরিকান টিভির পর্দা ছাড়াও বড়পর্দায়ও আলো ছড়িয়েছেন। এমনকি বিশ্বসেরা অস্কারের মঞ্চেও জ্বলজ্বলে উপস্থিতিতে মাতিয়েছেন রঙিন দুনিয়া। এতো কিছুর ধকল সামলাতে পারেনি তার শরীর। আর তাই তো স্যালাইন হাতে নিয়ে সিনেমার ডাবিং করতে হল প্রিয়াঙ্কাকে।

প্রকাশ ঝা পরিচালিত ‘জয় গঙ্গাজল’ ছবির শুটিং ভারতে, আর টিভি সিরিজের জন্য আমেরিকা আসা যাওয়ার ধকলে অসুস্থ হয়ে পড়েন পিগি চপস। দুর্বল শরীরে স্যালাইন দিতে হয় তাঁকে। কিন্তু সেই অসুস্থতা কাজে মোটেও প্রভাব ফেলে নি। কাজের প্রতি এতটাই নিষ্ঠা, তিনি স্যালাইন ড্রিপ হাতে পৌঁছে যান ডাবিং করতে। এভাবেই তিনি ‘জয় গঙ্গাজল’ ছবির ডাবিং শেষ করেন।

ছবির নির্মাতা প্রকাশ ঝা তার কাজের প্রতি সততায় মুগ্ধ। এক সাক্ষাৎকারে তিনি জানান, প্রিয়াঙ্কা তার কাজের প্রতি ১০০ শতাংশ নিষ্ঠাবান। তিনি গত ছয় বছর ধরে নায়িকার সঙ্গে কাজ করতে চাইছিলেন। তিনি ভেবেছিলেন ‘কোয়ান্টিকো’ এবং ‘বাজিরাও মাস্তানি’ সিনেমার কাজের মাঝে ‘জয় গঙ্গাজল’ ছবির জন্য সময় বের করতে পারবেন না। কিন্তু প্রিয়াঙ্কা নিজের ইচ্ছায় চিত্রনাট্য শুনতে চেয়েছিলেন। পরে গল্প শুনে তিনি সিনেমাটি করার আগ্রহ দেখান।