মেইন ম্যেনু

স্লিম পোশাকের ফিগার দেখে পাগল হয়ে যান? বাসায় সে তার বাবার ঢোলা টি-শার্ট পড়ে ঘুমায়

না। রিয়াল লাইফের মেয়েরা এমন চকচকে ঝকঝকে হয়না। তাদের মুখে ছোট ছোট লোম থাকে। তাদের সবাই ২৪ ঘন্টা পার্লার এ গিয়ে ফেসিয়াল করার চিন্তা করেনা। কারো পক্সের, কারো কাটা দাগ থাকে। তারা সারাক্ষণ মেক আপ লাগিয়ে পারফেক্ট সেজে থাকেনা। নীল শান্ত চোখ দেখিয়ে যে মেয়েটা আপনার বুকে একটা হার্টবিট মিস করিয়ে দিলো, তার ও দিন শেষে বাসায় গিয়ে লেন্স টা খুলতে হয়।

টানটান ঝড়নার মত চুল দেখে যার প্রেমে পড়েছেন, গোসলের পানি লাগলেই তার চুল কুঁকড়ে যাবে আবার। তখন কি করবেন? উঁচু লম্বা দেখে টাস্কি খান? সে ৫ ইঞ্চি হিলের তীক্ষ্ণ ব্যথা সহ্য করে হাসিমুখে আপনার সাথে দাঁড়িয়েছে। দিন শেষে ওই ফ্ল্যাট স্যান্ডেল এই ফিরতে হয়।

চাপা আঁটসাঁট পোশাক পড়ে খুব সুন্দর শরীরের মাপ দেখিয়ে ফেলেছে আপনাকে? বাসায় সে তার বাবার ঢোলা টিশার্ট পড়ে ঘুমায় খোঁজ নিয়ে দেখেন। সেটাতেই আরাম। A lady will have scars, freckles, stretch marks and a particular smell. দামী পারফিউম লাগিয়ে আকর্ষণীয় সুগন্ধ কেন দিতে হবে অন্য কাউকে? In real, a lady won’t smell like a flower garden. There will be her very own fragrance of her sweat,flesh and oil.

আমি বুঝিনা কেনো এতো কিছু দিয়ে সেজেগুজে কারো মনোরঞ্জনকারী হয়ে একজন মেয়ে জন্ম নিবে? সে ত পৃথিবী তে এসেছে খুব সাদামাটা, অনাড়ম্বর ভাবে। সেভাবেই কি তাকে কারো পছন্দ করার কথা না? ভালোবাসার কথা না? সে নিজের কাজ গুটিয়ে আপনার জন্য রান্না করে, ঘর সামলায়, আপনার একটা অংশ নিজের শরীরে ধারণ করে। আরো কতো কিছু চান? অর্ধেক পৃথিবী তো তার পায়ে তুলে দেবার কথা পেঁয়াজ কাটার সময় তার আংগুলের কাটা দাগ দেখতে গিয়ে!