মেইন ম্যেনু

সৎ মায়ের সঙ্গে বলিউড তারকাদের সম্পর্ক কেমন?

বলিউডের অনেক জনপ্রিয় অভিনেত্রী ‘সৎ’ মার বিশেষণ নিয়ে সংসার করছেন। আর তাদের সন্তানদের মধ্যে এখন অনেকেই তারকাও হয়ে গেছেন। বলিউডের মধুবালা থেকে কারিনা কাপুরের ঘরে রয়েছে ‘সৎ’ সন্তান। এদের মধ্যে অনেক সৎ মা আছেন যাদের সৎ ছেলেদের সম্পর্ক ভালো না আবার অনেকেই আছেন যারা দ্বিতীয় বিয়ে করেছেন এবং সুখে সংসার করছেন স্বামী এবং সৎ সন্তানদের সঙ্গে।

সুপ্রিয়া পাঠক-শহীদ কাপুর
সৎ মা হলেও সুপ্রিয়াকে যথেষ্ট সম্মান করেন শহীদ। আর সৎ মা সুপ্রিয়া নিজের ছেলের মতোই দেখেন। যদিও শহীদের বাবা পঙ্কজ কাপুর তিনটি বিয়ে করেছেন। শহীদের বিয়েতে তার তিন মা উপস্থিত ছিলেন।

শ্রীদেবী-অর্জুন কাপুর
অর্জুন কাপুর মনে হয় তার আসল মায়ের জায়গা দিতে পারেনি। তাই তো কিছুদিন আগে কফি উইথ করণ-অনুষ্ঠানে তাকে বলতে শোনা গিয়েছে, তার কাছে শ্রীদেবী শুধুই তার বাবার স্ত্রী, তার বেশি কিছু নন। তবে নিজের মা মোনা কাপুরের কথা উল্লেখ করে অর্জুন বলেন, মা শিখিয়েছেন কাউকে অসম্মান না করতে।

হেমামালিনী-ববি-সানি দেওল
বাবা ধর্মেন্দ্রের সঙ্গে ববি আর সানি দেওলের বন্ধুর মতো সম্পর্ক। তবে তারা কখনি তাদের সৎ মা হেমামালিনীকে অসম্মান করেন নি। তাদের সঙ্গে হেমার খুবই ভালো সম্পর্ক রয়েছে।

কারিনা কাপুর খান-সারা-ইব্রাহিম
সাইফ আলী খান যখন বিয়ে করেন অমৃতাকে তখন সাইফ তার স্ত্রীর চেয়ে ১৬ বছরের চেয়ে ছোট ছিল। তাদের ঘরে জন্ম নেয় ইব্রাহিম আর সারা। বিচ্ছেদের পরে সাইফ বিয়ে করেন কারিনাকে। তবে সৎ মা কারিনার সঙ্গে সাইফের আগের ঘরের সন্তানদের বন্ধুর মতো সম্পর্ক।

হেলেন-সালমান খান
সৎ মা হেলেন নিজের মায়ের মতোই দেখেন সালমান। কখনও তার এই মাকে অসম্মান করেন না। হেলেনও সালমানের মতো ছেলে পেয়ে খুবই খুশি। তাই তারা খুব সুখেই আছেন।

শাবানা আজমি-ফারহান আখতার
ফারহান, তার বোন জয়ার সঙ্গে মসৃণ সম্পর্ক শাবানার। তিনজনকে নানা জায়গায় একসঙ্গে দেখা যায়। শাবানা যেমন ভাই, বোনের অকৃপণ প্রশংসা করে থাকেন, তেমনই তাকেও সম্মান করেন ফারহান, জয়া দুজনেই।

কিরণ রাও- জুনাইদ খান
জুনাইদ খান ও কিরণ রাও। আমিরের প্রথম পক্ষের সন্তানরা সুন্দর বোঝাপড়া করেছে নতুন মায়ের সঙ্গে।আর সৎ মাও তাদেরকে নিজের সন্তানের মতোই দেখেন।