মেইন ম্যেনু

সড়ক দুর্ঘটনায় ইসলামী চিন্তাবিদ আব্দুল্লাহ জাহাঙ্গীরসহ নিহত ২

মাগুরায় সড়ক দুর্ঘটনায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের আল-হাদিস বিভাগের সহযোগী অধ্যাপক ড. আব্দুল্লাহ জাহাঙ্গীরসহ (৫০) দুজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন দুজন।

পারনান্দুয়ালী ৩ নম্বর ব্রিজ এলাকায় বুধবার (১১ মে) সকাল সাড়ে ৮টার দিকে একটি প্রাইভেটকার ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

মাগুরা সদর থানার উপ-পরিদর্শক (এসআই) তৌহিদুল ইসলাম জানান, ঝিনাইদহ থেকে ইসলামী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ড.আব্দুল্লাহ জাহাঙ্গীর নিজস্ব প্রাইভেটকারযোগে ঢাকা যাচ্ছিলেন। এ সময় মাগুরা পারনান্দুয়ালী ৩ নম্বর ব্রিজের সামনে পৌঁছলে কাভার্ডভ্যানের সঙ্গে প্রাইভেটকারটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারচালক সেন্টু জোর্য়াদার (৪৫) ঘটনাস্থলেই মারা যান। আহত অবস্থায় ড. আব্দুল্লাহ জাহাঙ্গীরকে মাগুরা সদর হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অবস্থায় দুজনকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের নাম-পরিচয় তাৎক্ষণিক জানাতে পারেননি তিনি।

তিনি জানান, ড. আব্দুল্লাহ জাহাঙ্গীরের মৃত্যুর সংবাদে এলাকার হাজার হাজার আলেম ওলামা মাগুরা সদর হাসপাতালে ভিড় করে কান্নায় ভেঙে পড়েন। তিনি ঝিনাইদহ কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম এবং পিস টিভি ও এনটিভির ইসলামী জিজ্ঞাসার আলোচক ছিলেন।