মেইন ম্যেনু

সড়ক দূর্ঘটনায় জাবি শিক্ষার্থীর মৃত্যু

শাহাদত হোসাইন স্বাধীন, জাবি থেকে : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) নৃবিজ্ঞান বিভাগের ৪৪তম ব্যাচের আরাফাত আখতার মিশু নামের এক শিক্ষার্থী মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। এ ঘটনায় একই বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের ৪৩তম ব্যাচের হামিদুর রহমান নামের আরেক শিক্ষার্থী গুরুতর আহত হন।

শুক্রবার (২৯ জুলাই)জাহাঙ্গীরনগর ক্যাম্পাস থেকে যশোর যাওয়ার পথে এ ঘটনা ঘটে। দুজনই বিশ্ববিদ্যালয়ের শহীদ রফিক-জব্বার হলের আবাসিক শিক্ষার্থী।

তার বন্ধু আহসান হাবীব জানিয়েছেন, সকাল সাড়ে ৮টার দিকে যশোর যাওয়ার জন্য তারা দুজন মোটরসাইকেলে রওনা দেন। সিরাজগঞ্জ -টাঙ্গাইল মহাসড়কে বিপরীত দিক থেকে আসা বাসের ধাক্কায় নিয়ন্ত্রণ হারালে দুর্ঘটনা টি ঘটে। আহত হামিদুর রহমান বর্তমানে সিরাজগঞ্জ সাখাওয়াত হোসেন মেমোরিয়াল হাসপাতালে চিকিৎসাধীন আছেন বলে জানা গেছে। তার অবস্থাও আশঙ্ক্ষাজনক।

নিহত আরাফাত আখতার মিশুর গ্রামের বাড়ি কুমিল্লার হোমনা উপজেলায়। তার মৃত্যুতে জাবি ক্যাম্পাসে শোকের ছায়া নেমে এসেছে। শোক জানিয়েছে কুমিল্লা ছাত্রকল্যাণ সমিতি ও জাবি নৃবিজ্ঞান পরিবার । নিহতের লাশ জানাজা শেষে তার গ্রামের বাড়িতে দাফন করা হবে।