মেইন ম্যেনু

হঠাৎ কেন চিৎকার দিলেন প্রিয়াঙ্কা?

অভিনয় থেকে শুরু কোনোকিছুতেই কমতি নেই প্রিয়াকা চোপড়ার। অ্যাকশন থেকে স্কাই ড্রাইভিং, আন্ডারওয়াটার ড্রাইভিং সবই বাঁ-হাতের খেল।

কিন্তু এবার হঠাৎ কেন চিৎকার দিলেন প্রিয়াঙ্কা? এক আজব ঘটনা, কাঁকড়ায় ভয় পেলেন প্রিয়াঙ্কা। সমুদ্র কিনারে চলছে বেওয়াচ শুটিংয়। সেখানে একটা কাঁকড়া দেখে ভয়ে চিৎকার করে উঠলেন ভারতীয়-গার্ল।

এমন মুহূর্ত কি হাতছাড়া করা যায়! তাই নায়িকার ভীতি ক্যামেরায় বন্দি হয়ে গেল সঙ্গে সঙ্গে। হলিউডে ধারাবাহিকের পর এবার একেবারে গোটা একটা ছবিতে কাজ করতে চলেছেন পিগি চপস।

তাও আবার নব্বইয়ের দশকের নস্ট্যালজিয়ার রঙে মাখা ‘বেওয়াচ’ মেগা সিরিয়ালের নামে ছবি। ‘বেওয়াচ’ নামটা নিলেই একে একে চোখের সামনে ভেসে ওঠে নীল জল, সোনালি বালি আরো কতকিছু। সেই স্মৃতির সঙ্গে এবার জুড়বে দেশি গার্লের নাম।

সত্যি বলতে কী, প্রোজেক্টটা প্রিয়াঙ্কা চোপড়ার কাছেও বেশ গুরুত্বপূর্ণ। ধারাবাহিক অবলম্বনে তৈরি হতে চলা হলিউডের এ ছবিতে অভিনয় করছেন ‘দ্য রক’-খ্যাত ডয়েন জনসন এবং এ মুহূর্তে হলিউডের এক ডাকসাইটে অভিনেতা জ্যাক এফ্রন!

তাদের সঙ্গে পর্দা ভাগ করে নিলে নায়িকার খ্যাতি বাড়বে বই কমবে না। তবে সবথেকে বড় কথা। প্রিয়াঙ্কার সঙ্গে দেখা করার পর নাকি, ‘পরিচালক’ পাল্টে ফেলেছেন এ ছবির কাহিনী।

প্রথম থেকে ঠিক ছিল ভিলেনের চরিত্রে থাকবে ছেলে। কিন্তু নায়িকার সঙ্গে দেখা করার পর ছেলে নয় মহিলা ভিলেনের কথা ভাবেন পরিচালক। আর সেই ভিলেন অবশ্যই প্রিয়াঙ্কা।

‘বেওয়াচ’ কাহিনী এক ভিলেনের, যেখানে ভিলেনের চরিত্রে প্রিয়াঙ্কা চোপড়া। চরিত্রের নাম ভিক্টোরিয়া। যে খুবই চিপ ই মিন মাইন্ডের”।

ক্যারিয়ার শুরুর দিকে বলিউডে বেশ কয়েকটি ছবিতে নেতিবাচক চরিত্রে অভিনয় করতে দেখা গেছে বিশ্ব-সুন্দরীকে।। নায়িকার কথায়, ‘নিজের কমফোর্ট জোনের বাইরে গেলেই তো বোঝা যাবে আমার দক্ষতা কতটা’।