মেইন ম্যেনু

হঠাৎ গৃহবন্দি পূর্ণিমা

জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা দীর্ঘদিন ধরে চলচ্চিত্রের ক্যামেরার সামনে নেই। তবে সংসার নিয়ে ব্যস্ততার কারণে চলচ্চিত্রে নিয়মিত কাজ না করলেও ছোট পর্দায় ঈদের কয়েকটি নাটকে অভিনয় করতে দেখা গেছে তাকে। সেই ধারাবাহিকতায় দীর্ঘদিন পর আবারও নতুন একটি ধারাবাহিকে অভিনয় করতে যাচ্ছেন তিনি। রেদওয়ান রনির পরিচালনায় এ ধারাবাহিকের নাম ‘ক্যান্ডি ক্রাশ’। শুটিং লোকেশনসহ সবকিছুই ঠিকঠাক ছিল। রোববার সকাল থেকেই শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিন্তু পূর্ণিমা সব প্রস্তুতি নিলেও শনিবার রাতে অসুস্থতার কারণে হঠাৎই গৃহবন্দি হয়ে পড়েন। সুত্র-মা,জ,অ

এজন্য পরিচালকের সঙ্গে কথা বলে শুটিং পিছিয়ে বর্তমানে বাসায়ই বিশ্রাম নিচ্ছেন। এ প্রসঙ্গে গতকাল পূর্ণিমা বলেন, সবই ঠিকঠাক ছিল। হঠাৎ জ্বর-ঠাণ্ডা-কাশিতে আক্রান্ত হয়ে পড়েছি। এজন্য নির্ধারিত তারিখে শুটিং শুরু করতে পারলাম না। একটু সুস্থ হলেই এ ধারাবাহিকের কাজ শুরু করব। ‘ক্যান্ডি ক্রাশ’ ধারাবাহিক নাটকে পূর্ণিমাকে মনিকা নামের একটি চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। আর এই ধারাবাহিকের মাধ্যমে প্রথমবার তার সঙ্গে কাজ হচ্ছে রেদওয়ান রনির। ধারাবাহিকটি লিখেছেন ইকবাল হোসাইন চৌধুরী। রেদওয়ান রনি মানবজমিনকে বলেন, রোববার থেকে শুটিং শুরু করার কথা ছিল। পূর্ণিমার অসুস্থতার কারণে তা আপাতত বন্ধ রেখেছি।

নিকেতনে পপকর্ণ স্টুডিওতে এ ধারাবাহিকের শুটিং করব। অনেকদিন পর নিজে একটি ধারাবাহিকের কাজ পরিচালনা করছি। পূর্ণিমা সুস্থ হলেই ধারাবাহিকটির কাজ শুরু করব। নাগরিক টিভির জন্য নির্মিতব্য ‘ক্যান্ডি ক্রাশ’ ধারাবাহিকে আরও অভিনয় করবেন তৌসিফ মাহবুব, সুমন পাটওয়ারী, সাফা কবির, সাবিলা নূর, বাপ্পী আশরাফ প্রমুখ। ১০০ পর্বের জন্য এই ধারাবাহিকটি নির্মাণ হবে। প্রসঙ্গত, চিত্রনায়িকা পূর্ণিমা এর আগে যেসব ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন সেগুলো হচ্ছে জাহিদ হাসানের ‘লাল নীল বেগুনি’ ও মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘ইডিয়ট’।