মেইন ম্যেনু

হলিউডে মুরগী খেয়ে রেকর্ড গড়লেন প্রিয়াঙ্কা

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার হলিউড যাত্রাটা অন্যসব বলিউড অভিনেতা অভিনেত্রীদের থেকে একদম আলাদা। কেন না, অন্যরা হলিউডে এসেছে, অভিনয় করেছেন কিন্তু জনপ্রিয়তা অর্জন করতে পারেননি।

সে ক্ষেত্রে প্রিয়াঙ্কা কিন্তু হলিউডে নিজের একটা অবস্থান তৈরি করে নিয়েছেন। সেখানে দিনদিন তার জনপ্রিয়তাও বাড়ছে। এমন কি হলিউডের পিপলস চয়েস পুরস্কারও জিতে নিয়েছেন এই নায়িকা। আর এই পুরস্কার প্রাপ্তিটাই প্রমাণ করে সেখানে কতটা জনপ্রিয় প্রিয়াঙ্কা চোপড়া।

এদিকে এবার কিন্তু প্রিয়াঙ্কা ব্যতিক্রম এক প্রতিযোগিতায় হলিউডকে টেক্কা দিয়েছেন। আর তা হলো মুরগী খাওয়ার প্রতিযোগিতায় তিনি সেরাদের সেরা হয়েছেন।

আসলে, সম্প্রতি প্রিয়াঙ্কা ঘুরে এসেছেন দ্য টুনাইট শো উইথ জিমি ফ্যালন-এর সেট থেকে। ডাকসাইটে মার্কিন কমেডিয়ান জিমি ফ্যালন একটা সাক্ষাৎকার নিতে চেয়েছিলেন এই দেশি গার্লের!

স্বাভাবিক ভাবেই ব্যাপারটা নিয়ে খুশি ছিলেন প্রিয়াঙ্কা। হিসেব মতো, তিনিই প্রথম ভারতীয় অভিনেতা যিনি সাক্ষাৎকার দিয়ে এসেছেন ফ্যালনকে।
আর, সেখানেই প্রিয়াঙ্কাকে একটা চ্যালেঞ্জ ছুড়ে দিলেন ফ্যালন। তার সামনে হাজির করলেন এক ঝুড়ি চিকেন উইংস! সঙ্গে এক বোতল টোবাস্কো সসও! ব্যাপার কী? না, দুজনের সামনেই রাখা থাকবে এরকম চিকেন উইংস। ফ্যালনের সঙ্গে পাল্লা দিয়ে খেতে হবে সেগুলো। জিতলে থাকবে ভারতের সম্মান। প্রিয়াঙ্কারও।

আর কী! দেখতে দেখতে মার্কিন ম্যানকে হারিয়ে দিলেন প্রিয়াঙ্কা। এবং, ব্যাপারটা হজম করতে না পেরে চোখ কপালে উঠল ফ্যালনের! তার আর দোষ কী! প্রিয়াঙ্কার মতো স্লিম অ্যান্ড ট্রিম নায়িকা যে এত মুরগী খেতে পারেন, কে জানতেন!