মেইন ম্যেনু

‘হলিউড’ বিষয়ে মুখ খুললেন দীপিকা

মাত্র সাতদিন আগে জোর গুজব ছিল বলিউডের আবেদনময়ী অভিনেত্রী দীপিকা পাডুকোন এবার বলিউডের পাঠ চুকিয়ে হলিউডে যাত্রা করছেন। আর সেই বিষয়টি বলিউডে ব্যাপক আগ্রহের জন্ম দিয়েছিল। কিন্তু চূড়ান্ত সত্য সম্পর্কে এতদিন কিছু জানা না গেলেও এই বিষয়ে এবার মুখ খুললেন স্বয়ং দীপিকা পাডুকোনই।

জানা গেছে, আর মাত্র একদিন পরেই ১৮ তারিখে বলিউডে মুক্তি পেতে চলেছে দীপিকা পাডুকোন অভিনীত চলতি বছরের বহুল প্রতীক্ষিত ছবি ‘বাজিরাও মাস্তানি’। মুক্তির দোরগোড়ায় এসে চলছে ছবিটির চূড়ান্ত প্রচারণার কাজ। আর এই সময়ে মাত্র সাতদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে হলিউডের সুপারস্টার অভিনেতা ‘ফাস্ট এন্ড ফিউরিয়াস’ খ্যাত ভিন ডিজেলের সাথে একটি ছবি পোস্ট করেছিলেন দীপিকা। এরপর থেকে দীপিকাকে নিয়ে পুরো ইন্ডাস্ট্রিতে জোর গুজব ছড়িয়ে পরে যে, আগামী বছরেই ভিন ডিজেলের সাথে ‘ট্রিপল এক্স’-এর নতুন ফ্র‌্যাঞ্চাজিতে অভিনয় করছেন দীপিকা। কিন্তু এই বিষয়ে দীপিকা কিংবা ভিন ডিজেলের পক্ষ থেকে কোনো বক্তব্য না পাওয়ায় বিষয়টি ছিল পুরো ধুঁয়াশায় ঢাকা। আর এবার সেই ধুঁয়াশা পরিস্কার করলেন দীপিকাই!

জানালেন, না হলিউডের কোনো ছবিতে আমি চুক্তিবদ্ধ হইনি। শুধু হলিউডের ছবিতে নয়, বরং আমি ২০১৬ সালে কোনো বলিউডের ছবিতেও এখনো চুক্তিবদ্ধ হয়নি।

তাহলে ভিন ডিজেলের সাথে যে ছবি সামাজিক মাধ্যমগুলোতে ছড়িয়ে গেল তার কারণ কি জানতে চাইলে দীপিকা হেসে উত্তর দেন, এটা জাস্ট ফটোশপ। আর এটাই অক্ষয় কুমারও ব্যবহার করেছে।

তবে ভবিষ্যতে পশ্চিমা ছবিতেও কাজ করবেন জানিয়ে দীপিকা বলেন, আমি অবশ্যই হলিউডে কেন, পৃথিবীর যে কোনো ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করতে চাই। আমি আমার কাজের গন্ডিকে বাড়াতে সবসময়ই আগ্রহী।

উল্লেখ্য, গত কিছুদিন আগে দীপিকা তার ফেসবুকে হলিউড স্টার ভিন ডিজেলের সাথে একটি ছবি পোস্ট করেন। ছবিতে দীপিকাকে জড়িয়ে ধরায় ভিন ডিজেলের মুখ দেখা না গেলেও দীপিকাকে স্পষ্ট দেখা গেছে। এছাড়া দীপিকা ফেসবুক পোস্টে ভিন ডিজেলকে মেনশন করেছিলেন। দীপিকার এমন পোস্টের পর থেকেই বিনোদন জগতে রীতিমত আলোচনার ঝড় উঠে। কেউ কেউ বলেছিলেন হলিউডে প্রথমবারের মত পা রাখতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী দীপিকা। এবং সেটা নাকি ভিন ডিজেলের পরবর্তী ‘ট্রিপল এক্স’ ফ্র্যাঞ্চাজির ‘জেন্ডার কেজ রিটার্নস’ ছবিতেই!