মেইন ম্যেনু

হাইওয়েতে দেখা যাবে নোবেল-মৌকে

শুধু মাত্র মডেলিং করেই যে বাংলাদেশে জনপ্রিয় হওয়া যায় তার প্রকৃত উদাহারণ সাদিয়া ইসলাম মৌ আর নোবেল। এই জুটিকে এখন মডেলিংয়ে দেখা না গেলেও তাদেরকে প্রায় টিভি নাটকে দেখা যায়। তবে একসঙ্গে একই ফ্রেমে খুব একটা দেখা যায় না তাদের। গত রোজার ঈদে প্রায় চার বছর পর একটি নাটকে জুটি হয়ে কাজ করেছিলেন তারা। সম্প্রতি আবারো নতুন একটি নাটকে জুটি হলেন এই জনপ্রিয় জুটি।

এবার তারা অভিনয় করেছেন ‘হাইওয়ে’ নামে একটি নাটকে। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন মো: মেহেদী হাসান জনি। নাটকটিতে নোবেলকে (ধ্রুব) ও মৌকে দেখা যাবে (মেঘলা) চরিত্রে। ধ্রুব শিল্পপতী বাবার একমাত্র ছেলে। আর মেঘলাও শিল্পপতী বাবার একমাত্র মেয়ে। দুজনের বাবা শিল্পপতী হওয়া সত্ত্বেও তারা বাসা থেকে পালিয়েছে। তবে কেউ কারো জন্য নয়। ঘটনাচক্রে দুজনের সাথে দেখা হয়ে যায়। তারপর ঘটতে থাকে নানা নাটকীয় ঘটনা।

নাটকটি নিয়ে নোবেল বলেন, ‘কাজের ব্যস্ততার কারণে নিয়মিত অভিনয় করার সুযোগ হয়ে ওঠেনা। তবে গল্প ভালো হলে হাত ছাড়া করি না। তবে এক কথায় বলবো অসম্ভব ভালো একটি কাজ করেছি।’

নাটকটি সর্ম্পকে নির্মাতা মো: মেহেদী হাসান জনি বলেন, ‘নোবেল ও মৌ আমার অনেক প্রিয় একটি জুটি। অনেক স্বপ্ন ছিল আমার প্রিয় জুটিকে নিয়ে কাজ করার। অবশেষে আমার স্বপ্ন পূরন হলো।’

সম্প্রতি ঢাকার বাইরের বিভিন্ন মনোরম লোকেশনে নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে। শিগগিরই যে কোনো একটি বেসরকারি টিভি চ্যানেলে নাটকটি প্রচারিত হবে।