মেইন ম্যেনু

হাইস্কুলের ছাত্র যখন বিড়াল!

স্কুলে ভর্তির জন্য কতই না দৌঁড়-ঝাঁপ দিতে হয়। পছন্দের স্কুল হলে তো কথাই নেই। শুধু শিক্ষার্থী নয়, বাবা-মারও ঘুম হারাম হয়ে যায়। ডোনেশন, ভর্তি পরীক্ষা- আরও কত কি। কিন্তু ভেবে দেখুন তো- হাইস্কুলে আপনার পাশে বসেই ক্লাস করছে জলোজ্যান্ত একটা বিড়াল। না মোটেও রশিকতা নয়। অবাক করার মতো হলেও ঘটনা সত্য।

যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় একটি হাইস্কুলে ছাত্র হিসেবে ভর্তি হয়েছে একটি বিড়াল। বিড়ালটির নাম বুব্বা। এমনকি গৃহপালিত এই প্রাণীকে দেয়া হয়েছে স্টুডেন্ট আইডি কার্ড। স্কুল প্রাঙ্গণে রীতিমতো সেলিব্রেটি বনে গেছে সে। স্কুলের অন্যান্য ছাত্রদের চেয়ে বিড়ালটি অনেক শান্ত প্রকৃতির।

জানা গেছে, ক্যালিফোর্নিয়ার সান জোসেস লেল্যান্ড হাইস্কুলের পাশেই আম্বার মেরিয়েনথাল নামে এক ব্যক্তি তার পরিবারসহ বসবাস করতেন। আর তাদের বাড়িতেই পালিত হতো বিড়ালটি। কিন্তু আম্বারের পরিবার বিড়ালের যত্নআত্তি নিয়ে রীতিমতো ক্লান্ত হয়ে পড়েন। কেননা এই বিড়াল ঘরের ভিতরে একদম থাকতেই চাইতো না। পরে বাধ্য হয়ে আম্বার তার পোষা বিড়ালকে পাশের স্কুলে ভর্তি করিয়ে দেন। যেখানে নিয়মিত ক্লাসে যাচ্ছে বিড়ালটি। ক্লাস শেষেও একাই বাড়ি ফিরছে সে।

সূত্র: সংবাদসংস্থা



« (পূর্বের সংবাদ)