মেইন ম্যেনু

হাওয়ায় উড়ছেন মাহি…

মাহি এখন ফ্রি। ‘অগ্নি টু’ চলচ্চিত্রের পর মাহির এখন কিছুই করার নেই। খুব সন্তর্পণে এগুচ্ছেন তিনি। নতুন চলচ্চিত্রে যুক্ত হওয়া, প্রযোজনায় নামা, আর জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে কূটনৈতিক সম্পর্ক বজায় রাখা।
তবে এসবের বাইরেও মাহি যেন খুব বড় হয়ে যান নি। শীর্ষ নায়িকার চাপ মাথা থেকে ঝেড়ে ফেলে ঠিক ঠিক নিজের কাছে ফিরেছেন মাহি। না এখানে কোন সংঘাত নেই, মানসিক চাপ নেই, লাইট ক্যামেরা অ্যাকশন নেই। মাহি যেন এখন খুব ঘরোয়া। খুব সাধারণ। এমন ভঙ্গিতেই চলছে মাহির দিন। বিশ্বাস না হয় তো দেখুন মাহির ফেসবুক দেয়াল। স্নান সেরে ভেজা চুলে ছবি তুলছেন, বিকেলের ছাদে দাঁড়িয়ে ছবি তুলছেন, বন্ধুদের সঙ্গে জম্পেশ আড্ডা দিচ্ছেন।

বৃহস্পতিবার মাহি দলবল নিয়ে ঘুরতে গেছেন সিলেটের রাতারগুল। যেতে পথে গাড়ি অ্যাকসিডেন্ট। বলতে গেলে গাড়ির সামনের পাশ ধসে গেছে। লুকিং গ্লাস গেছে ভেঙ্গে। তবু হু কেয়ার্স! মাহি বললেন, একসিডেন্ট! ইটস ওকে! জীবন সুন্দর। ইয়াহু বলে চিৎকারও দিলেন মাহি।

এমনই ফুরফুরে মেজাজে আছেন মাহি। খবর এলো মাহির নতুন ছবির। আরেফিন শুভর সঙ্গে মাহি অভিনয় করছেন `ঢাকা অ্যাটাক’ চলচ্চিত্রে। দিপংকর সেনগুপ্ত দীপন নির্মাণ করবেন চলচ্চিত্রটি।সবঠিকঠাক থাকলে নভেম্বরে চলচ্চিত্রটির শুটিং শুরু করবেন তিনি।

আর মাহি? এই কটা দিন মাহি কি করবেন? তিনিতো হাওয়ায় উড়ছেন…