মেইন ম্যেনু

হাওয়ায় ভেসে বেড়াচ্ছেন অমিতাভ নাতনি ও শাহরুখ পুত্র

বছর দুয়েক ধরেই গুঞ্জন শোনা যাচ্ছে মেগাস্টার অমিতাভ বচ্চনের নাতনি নভ্য নাভেলির সঙ্গে ডেট করছেন বলিউড কিং শাহরুখ খানের পুত্র আরিয়ান খান। এসব শুধু গুঞ্জনই ছিল। কিন্তু গত বছর শাহরুখ পুত্র ও অমিতাভ নাতনির একটি সেলফি সেই গুঞ্জনকে আরো ধারালো করেছিল। আর এবার শোনা যাচ্ছে, নভ্য ও আরিয়ান একসঙ্গে হাওয়ায় ভেসে বেড়াচ্ছেন!

হ্যাঁ। সদ্য লন্ডনের সেভেন ওয়াকস স্কুল থেকে একসঙ্গেই ডিগ্রী অর্জন করেছেন শাহরুখ পুত্র আরিয়ান ও নাভেলি। ডিগ্রী অর্জনের মুহূর্তে গত মাসে তাদের সঙ্গ দিতে ভারত থেকে নাভেলির মা অর্থাৎ অমিতাভ-এর মেয়ে সীতা ও আরিয়ানের বাবা শাহরুখ ও মা গৌরি খানও উপস্থিত হয়েছিলেন। ডিগ্রী অর্জনের পর নভ্য নাভেলি ও আরিয়ান খানকে একসঙ্গে পার্টি দিতেও দেখা গেছে।

এবার ডিগ্রী অর্জনের আনন্দে শুধু পার্টি দেয়ার মধ্যেই সীমাবদ্ধ থাকছেন না, বরং তারা যুক্তরাজ্যের বিভিন্ন দর্শনীয় স্থানও নাকি ঘুরে বেড়াচ্ছেন। তেমন ঘুরে বেড়ানোর কিছু ছবিই ইতিমধ্যে সোশাল সাইটের বদৌলতে রীতিমত ভাইরাল। তার সঙ্গে সঙ্গে আবারও অমিতাভ নাতনি নভ্য ও শাহরুখ পুত্র আরিয়ানকে নিয়ে উঠছে গুঞ্জন। যদিও তাদের পরিবারের পক্ষ থেকে তাদের সম্পর্ককে স্রেফ বন্ধুত্বই বলা হচ্ছে।