মেইন ম্যেনু

হাজীগঞ্জে কিশোরী ধর্ষনের অভিযোগে দুই যুবক গ্রেপ্তার

সুজন দাস, চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুরের হাজীগঞ্জে এক কিশোরীকে ধর্ষনের অভিযোগে পুলিশ দুই যুবককে গ্রেপ্তার করেছে। গতকাল শুক্রবার আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

এ ধর্ষনের ঘটনায় কিশোরীর বাবা বৃহস্পতিবার দিবাগত রাতে বাদী হয়ে দুই যুবককে আসামী করে থানায় একটি মামলা করেছেন। মামলার আসামীরা হলেন উপজেলার বলিয়া গ্রামের আবদুর রবের ছেলে লিটন হোসেন (২১) ও হাজীগঞ্জ পৌরসভাধীন বদরপুর গ্রামের আবদুল মালেকের ছেলে মোঃ আরিফ হোসেন (২৬)।

থানায় মামলা ও কিশোরীর পরিবার সূত্রে জানা গেছে, বুধবার সন্ধ্যায় আসামীরা মোটর সাইকেল যোগে এসে কিশোরীর বাড়ির আঙ্গিনা থেকে কৌশলে তাকে উঠিয়ে নিয়ে যায়। পরে তাকে কাঁঠালী গ্রামের একটি খোলা মাঠে নিয়ে লিটন জোরপূর্বক ধর্ষন করে। এ সময় লিটনের সাথে থাকা আরিফ হোসেন পাহারায় থাকেন। ধর্ষনের পর রাতেই কিশোরীকে বাড়িতে পৌঁছে দেওয়া হয়।

কিশোরীর বাবা জানান, তিনি পেশায় একজন অটোরিক্সাচালক। বৃহস্পতিবার সন্ধ্যায় দুই যুবক পুনরায় মোটর সাইকেল যোগে এলাকায় আসলে এলাকাবাসী তাদের আটক করেন। তাদের অভিভাবকদের খবর দেওয়া হয়। কিন্তু কেউ আসেননি। পরে রাতে পুলিশকে খবর দেওয়া হলে এলাকাবাসীর সহযোগিতায় পুলিশ তাদের থানা হেফাজতে নিয়ে যায়। তিনি অভিযোগ করেন লিটন তার মেয়েকে বিয়ের প্রলোভন দেখিয়ে বাড়ি থেকে নিয়ে ধর্ষন করেছে।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শাহ আলম আমাদের সময়কে জানান, কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য চাঁদপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। দুই আসামীকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।