মেইন ম্যেনু

হাজীগঞ্জে ট্রাকচাপায় মাদ্রাসা ছাত্র নিহত, ফায়ার সার্ভিসের গাড়ী ভাংচুর, আহত ৩

চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুরের হাজীগঞ্জে বালুবাহী ট্রাকচাপায় শিপন (১৪) নামে এক মাদ্রাসাছাত্র নিহত হয়েছেন। শুক্রবার সকাল নয়টায় হাজীগঞ্জ-রামগঞ্জ সড়কের বেলচোঁ বাজারে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

এ সময় উত্তেজিত জনতা ঘাতক ট্রাকটি আটক করে আগুন ধরিয়ে দেয়। থবর পেয়ে হাজীগঞ্জ ফায়ার সার্ভিস ও থানা পুলিশ ঘটনাস্থলে গেলে উত্তেজিত জনতার সাথে তাদের সংঘর্ষ বাঁধে। জনতা ফায়ার সার্ভিসের গাড়ি ভাংচুর করে। এ সময় হাজীগঞ্জ-রামগঞ্জ সড়কে বেলচোঁ বাজার থেকে সেন্দ্রা বাজার পর্যন্ত প্রায় ১ কিলোমিটার এলাকায় জনতা অবরোধ করে রাখেন। পরে পুলিশ জনতাকে বুঝিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।

হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের কর্তব্যরত ফায়ার ম্যান মোঃ আক্তার হোসেন গতকাল দুপুরে জানান, জনতার হামলায় ফায়ার সার্ভিসের তিনকর্মী আহত হয়েছেন। আহতরা হলেন, ফায়ার ম্যান মোঃ আলাউদ্দিন (৩৬), মোঃ সেলিম হোসেন (২৬) ও মোঃ শিমুল হোসেন (২৪)। আহতরা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। এদের মধ্যে আলাউদ্দিনের মাথায় তিনটি সেলাই দেওয়া হয়েছে।

নিহত শিপন হাজীগঞ্জ উপজেলার বড়কুল (পূর্ব) ইউনিয়নের সেন্দ্রা গ্রামের বেপারী বাড়ির মৃত দুলাল হোসেনের ছেলে। শিপন বেলচোঁ ফাজিল মাদ্াসার নবম শ্রেণীর অধ্যায়নরত ছাত্র ছিলো।

দূর্ঘটনার প্রত্যক্ষদর্শী কাজী রতন জানান, দুই বন্ধু দুইটি সাইকেল নিয়ে বেলচোঁ বাজারে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা রামগঞ্জ গামী একটি বালুবাহী ট্রাক শিপনের সাইলকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই শিপন মারা যায়। শিপনের পারিবারিক সূত্রে জানা গেছে, সংসারে তার মা ও দুই বোন রয়েছে। পড়ালেখার পাশাপাশি সে ইলেকট্রিক মিস্ত্রীর কাজ করে সংসার চালাতো।

এ বিষয়ে হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম জানান, ট্রাকটি জব্দ করে থানায় নেওয়া হয়েছে। নিহতের লাশ এলাকাবাসী নিয়ে গেছেন। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।