মেইন ম্যেনু

হাজীগঞ্জে বিভিন্ন দল থেকে জাতীয় ছাত্রসমাজে ৪০ নেতাকর্মীর যোগদান

হাজীগঞ্জে বিভিন্ন দল থেকে জাতীয় ছাত্রসমাজে ৪০ নেতাকর্মী যোগদান করেছে। ২১ অক্টোবর বুধবার হাজীগঞ্জ বাজারের পুরাতন পৌর ভবনের ৪র্থ তলায় অনাড়ম্বর বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে এ যোগদান অনুষ্ঠিত হয়েছে।

ছাত্রসমাজ নেতা গাজী মহিনউদ্দিনের সঞ্চালনায় যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন হাজীগঞ্জ উপজেলা জাতীয় পার্টির আহবায়ক কাজী খায়রুল আলম পারভেজ, উপস্থিত বক্তব্য রাখেন সদস্য সজিব মির্জা গিয়াস উদ্দিন, যুগ্ম-আহবায়ক জিয়াউর রহমান বিপুল, জাহাঙ্গীর আলম, উপজেলা যুবসংহতির সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন মিয়াজী, সহ-সভাপতি গিয়াস উদ্দিন পাটওয়ারী, যুগ্ম-সাধারণ সম্পাদক আলাউদ্দিন চৌধুরী, পৌর যুবসংহতির সভাপতি মোহাম্মদ হোসেন, জাতীয় পার্টির নেতা ডা. খায়রুল আলম, উপজেলা জাতীয় ছাত্রসমাজের সাধারণ সম্পাদক জাকির হোসেন লিটন।

ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখেন সৌদি আরব রিয়াদ শাখা জাতীয় পাটির সভাপতি কামরুজ্জামান কাজল। হাজীগঞ্জ ডিগ্রি কলেজ’সহ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ছাত্রলীগ ও ছাত্রদল থেকে আসা নেতাকর্মীদের ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন নেতৃবৃন্দ।

হাজীগঞ্জ ডিগ্রি কলেজের ছাত্র ফারুক খান ও জুয়েল রানার নেতৃত্বে উপজেলার বিভিন্ন স্কুল কলেজ ও মাদ্রাসা থেকে আগত নেতাকর্মীরা যোগ দেন