মেইন ম্যেনু

হাতীবান্ধায় পানিতে ডুবে দুই বোনের মৃত্যু

লালমনিরহাট জেলার হাতীবান্ধায় নানার বাড়িতে বেড়াতে গিয়ে পুকুরের পানিতে ডুবে দুই বোনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। একইসঙ্গে দুই বোনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের পশ্চিম বেজগ্রাম এলাকার ৭নং ওয়ার্ডে সোমবার (১৮ জুলাই) সকালে এই দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলো- ফকিরটারী গ্রামের ৩নং ওয়ার্ডের হাবিবুর রহমানের বড় মেয়ে হিরা মনি (১০) ও ছোট মেয়ে হিমু মনি (৫)। হিরা মনি উপজেলার স্থানীয় জহির হাজি মাদ্রসার ২য় শ্রেণির ছাত্রী ছিল। হিরা ও হিমু বাবা-মায়ের আদরের দুই মেয়ে। তাদের আর কোনো সন্তান নেই। দুই মেয়েকে হারিয়ে তারা পাগল প্রায়। বুকফাটা আর্তনাদ আর কান্না ছাড়া তাদের আর কিছুই বলার নেই। এভাবে দুই মেয়েকে হারাতে হবে এ যেন কিছুতেই মানতে পারছেন না তারা।

এ ব্যাপারে ওই এলাকার বাসিন্দা আমির হোসেন জানান, রবিবার দুপুরে হিরা মনি ও হিমু মনি তার মা-বাবার সাথে উপজেলার পশ্চিম বেজগ্রাম তাদের নানা লুৎফর রহমানের বাড়িতে বেড়াতে আসে। সেখানে খাওয়া-দাওয়া করে হাবিবুর রহমান ও তার স্ত্রী তাদের কাজে চলে যান। কাজ শেষে বাড়ি ফেরার পথে সন্ধ্যায় নানার বাড়িতে থাকা দুই মেয়েকে আনতে যায়। কিন্তু তাদের দেখতে না পেয়ে বিভিন্ন জায়গায় অনেক খোঁজাখুঁজি করেও সন্ধান মিলেনি।

সোমবার সকালে নানা লুৎফর রহমানের বাড়ির পার্শ্বে একটি পুকুরের পানিতে দুই বোনকে ভাসতে দেখে স্থানীয় লোকজন তাদের পরিবারকে খবর দেয়। পরে তাদের পুকুর থেকে উদ্ধার করে দেখে তারা পানিতেই ডুবে মারা গেছে।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।